• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নূরের বিরুদ্ধে ধর্ষণে সহায়তা মামলার প্রতিবেদন ২৭ অক্টোবর

আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২০, ১৪:১৫
Nurul Haque Nur
নুরুল হক নূর

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নূরসহ ছয়জনের বিরুদ্ধে ধর্ষণ ও ধর্ষণে সহায়তা করার অভিযোগে করা মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ২৭ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

বুধবার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার প্রতিবেদনের জন্য নতুন এ দিন ধার্য করেন।

আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক স্বপন মিয়া গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। এর আগে ২০ সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী লালবাগ থানায় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে প্রধান আসামি করে ছয়জনের বিরুদ্ধে ধর্ষণ ও ধর্ষণে সহায়তা করার অভিযোগে মামলা করেন।

অপর আসামিরা হলেন– বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ, একই সংগঠনের আহ্বায়ক হাসান আল মামুন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতা নাজমুল হুদা এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহিল বাকি।

আরও পড়ুনঃ

ঢাবি ছাত্রী ধর্ষণ: নুর ও তার অনুসারীদের ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা ছাত্রলীগের

নূরের বিরুদ্ধে ধর্ষণে সহায়তা মামলার প্রতিবেদন ২৭ অক্টোবর

‘দুর্নীতির দায়ে’ ভিপি নুরের পদত্যাগ চাইলেন ডাকসুর ২৩ সদস্য

একদিন এই মিথ্যা মামলার বিচার হবে: ভিপি নুর

ধর্ষণের স্থান হিসেবে লালবাগ থানার নবাবগঞ্জ বড় মসজিদ রোডে হাসান আল মামুনের বাসার কথা উল্লেখ করা হয়েছে। বাদী শিক্ষার্থী ঢাবির বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে থাকেন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
লক্ষ্মীপুরে হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু 
ছাত্রলীগের চার নেতাকে গুলি, স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ গ্রেপ্তার ৩
নোয়াখালীতে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত
X
Fresh