• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্রবাসীদের টিকিট দেয়া শুরু করেছে সৌদি এয়ারলাইন্স (ভিডিও)

আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২০, ০৯:৫০

ফরম যাচাই-বাছাই করে প্রবাসীদের সরাসরি টিকিট দেয়া শুরু করেছে সৌদি এয়ারলাইন্স। যেসব প্রবাসীর ২০ অক্টোবর পর্যন্ত ভিসার মেয়াদ আছে, প্রথম ধাপে তাদেরকে টিকিট দেয়া হচ্ছে। এছাড়া, টোকেন ব্যবস্থা বন্ধ হবার আগে যারা টোকেন পেয়েছিলেন তাদেরকেও আজ দেয়া হচ্ছে টিকিট। অর্থাৎ আজ মঙ্গলবার (৬ অক্টোবর) ৩০০ যাত্রীকে টিকিট দিচ্ছে সৌদি এয়ারলাইন্স। এয়ারলাইন্সের নোটিশ বোর্ডে এ তথ্য জানানো হয়।

সৌদি এয়ারলাইন্স জানিয়েছে, মঙ্গলবার হলুদ রঙের ৮৫১ থেকে ১১৫০ নম্বর টোকেনধারীদের টিকিট দেওয়া হবে। সকাল সাড়ে ৯টায় সৌদিগামীদের টিকিট রি-ইস্যু শুরু করেছে এয়ারলাইন্সটি। বর্তমানে লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করছেন যাত্রীরা।

এয়ারলাইন্স কর্তৃপক্ষ আরও জানিয়েছে, ২০ তারিখের মধ্যে যেসব প্রবাসীদের ভিসা ও ইকামার মেয়াদ শেষ হয়ে যাচ্ছে, তাদের সরাসরি টিকিট দেয়া হচ্ছে। এছাড়াও রোববার যারা সরাসরি টিকিট সংগ্রহ করার জন্য ফরম পূরণ করতে পারেননি, তাদেরও আজ ফরম সরবরাহ করা হচ্ছে।

গত রোববার থেকে সৌদি এয়ারলাইন্স টোকেন দেয়া বন্ধ রাখলেও সেদিন যে ৩০০ প্রবাসী টোকেন পেয়েছিলেন আজ তারা লাইনে দাঁড়িয়ে টিকিট সংগ্রহ করছেন। আর টিকিটের জন্য অপেক্ষায় থাকা প্রবাসীদের প্রথমে টোকেন ও পরে টিকিট সংগ্রহের জন্য এসএমএস পাঠানো হচ্ছে।

এদিকে, টোকেনে সিল থাকা প্রবাসীদের আজ টিকিট দেয়া হলেও যাদের সিল নেই তাদের বুধবার আবার আসতে বলছে সৌদি এয়ারলাইন্স। এতে ভোগান্তিতে পড়েছেন প্রবাসীরা।
পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রবাসীদের রেমিট্যান্স উন্নয়নের একটি মূল শক্তি : সমাজকল্যাণমন্ত্রী
বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড চূড়ান্ত, বিমানের টিকিট পাচ্ছেন যারা 
টিকিট ছাড়া পার্কে ৫ শিশু, কান ধরে দাঁড় করিয়ে রাখলেন ইউএনও
মালয়েশিয়া প্রবাসীদের জন্য সুসংবাদ
X
Fresh