• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাগীব আলীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

অনলাইন ডেস্ক
  ১০ আগস্ট ২০১৬, ১৩:৫১

বিশিষ্ট শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে-মেয়েসহ পাঁচজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলেন আদালত।

বুধবার সকালে সিলেট মহানগর মুখ্য হাকিম আদালতের বিচারক সাইফুজ্জামান হিরো এ পরোয়ানা জারি করেন।

জাল কাগজপত্রের মাধ্যমে তারাপুর চা-বাগানের দেবোত্তর সম্পত্তিতে অবৈধ স্থাপনা তৈরির মাধ্যমে হাজার কোটি টাকার ভূমি আত্মসাৎ ও প্রতারণার মামলায় তাদের বিরুদ্ধে এ পরোয়ানা জারি করা হয়।

গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিরা হলেন-রাগীব আলী (৭৫) ও তার একমাত্র ছেলে আবদুল হাই (৪৫), মেয়ে রুজিনা কাদির(৪৮), মেয়ের জামাই আবদুল কাদির (৫৫), রাগীবের আত্মীয় মৌলভীবাজারের রাজনগরের বাসিন্দা দেওয়ান মোস্তাক মজিদ (৫৫) ও তারাপুর চা-বাগানের সেবায়েত পংকজ কুমার গুপ্ত। এ মামলার অপর আসামি রাগীবের স্ত্রী রাবেয়া খাতুন মারা যাওয়ায় তাকে অব্যাহতির সুপারিশ করা হয়।

সিলেট জেলা জজকোর্টের পাবলিক প্রসিকিউটর মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, গেল ১০ জুলাই পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সরোয়ার জাহান ওই দুটি মামলায় অভিযোগপত্র দাখিল করেন। বুধবার অভিযোগপত্রের ওপর আদালতে শুনানি ছিল। কিন্তু রাগীব আলীর শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে শুনানির তারিখ পেছানোর আবেদন জানান আইনজীবী। আদালত আবেদন নামঞ্জুর করে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

৪২২ দশমিক ৯৬ একর জায়গার ওপর তারাপুর চা-বাগানের পুরোটাই দেবোত্তর সম্পত্তি। আশির দশকে জালিয়াতির মাধ্যমে এটি দখলে নেন রাগীব আলী।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh