• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অর্থ আত্মসাত মামলায় সাহেদের বিরুদ্ধে প্রতিবেদন ১৭ নভেম্বর

আরটিভি নিউজ

  ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৩:১৩
Report against Shahid, in embezzlement, rtv news
রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদসহ চারজনের বিরুদ্ধে এনআরবি ব্যাংকের অর্থ আত্মসাতের অভিযোগে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ১৭ নভেম্বর ধার্য করেছেন আদালত।

আজ মঙ্গলবার মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ মামলার তদন্ত প্রতিবেদন দাখিল না করায় এ নতুন দিন ধার্য করেন।

এর আগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক মো. সিরাজুল হক বাদী হয়ে গেলো ২২ জুলাই এ মামলা করেন।

মামলার অন্য আসামিরা হলেন-রিজেন্ট হাসপাতাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. ইব্রাহিম খলিল, এনআরবি ব্যাংকের প্রিন্সিপাল অফিসার (এসই ব্যাংকিং) মো. সোহানুর রহমান ও একই ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট (এসই ব্যাংকিং) ওয়াহিদ বিন আহমেদ।

মামলার অভিযোগে বলা হয়, আসামিরা পরস্পর যোগসাজসে প্রতারণার মাধ্যমে ক্ষমতার অপব্যবহার করে ব্যাংক থেকে ২০১৪ সালের ৯ সেপ্টেম্বর থেকে ২০১৮ সালের ১৫ জানুয়ারি পর্যন্ত সুদসহ এক কোটি ৫১ লাখ ৮১ হাজার ৩৬৫ টাকা আত্মসাৎ করেন। এই সময় ৬৫ লাখ ৯৭ হাজার ২২৭ টাকা সুদ ও অন্যান্য চার্জ ধার্য করা হয়।

মো. সাহেদের বিরুদ্ধে রিজেন্ট হাসপাতালের এফডিআর থেকে এক কোটি ১৮ লাখ ৮৯ হাজার ৩৪৯ টাকা সমন্বয় করার পর সুদসহ এক কোটি ৫১ লাখ ৮১ হাজার ৩৬৫ টাকা আত্মসাতের অপরাধ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে।

আরও পড়ুন

জেবি/এম

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুড়িগ্রামের অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করে সন্তুষ্ট ভুটানের রাজা
ড. ইউনূসের গোমর ফাঁস করেছিলেন বিএনপির অর্থমন্ত্রী সাইফুর রহমান
ঋণ করে খাবার কিনছেন দেশের ৪ কোটি মানুষ
গ্রাহকের অর্থ লোপাটে ব্যাংক কর্মকর্তার ৩৫ বছরের সাজা
X
Fresh