smc
logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

সব অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হবে: মেয়র আতিক

  আরটিভি নিউজ

|  ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৬:৫৫
ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম
ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম
অনেকেই সড়ক-ফুটপাত দখল করে নিজেদের মালামাল রাখেন। বিশাল বিশাল অট্টালিকা বানান কিন্তু সরঞ্জাম পড়ে থাকে ফুটপাতে, সড়কে। এ মনোভাব থেকে বেরিয়ে আসুন। নইলে অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হবে। বললেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

সোমবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে ডিএনসিসি আয়োজিত রাজধানীর গুলশানে বিচারপতি সাহাবউদ্দিন আহমেদ পার্কে চিত্রাঙ্কন প্রতিযোগিতার অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মেয়র আতিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী সব থেকে বেশি পছন্দ করেন শিশুদের, খেটে খাওয়া মানুষদের। তাই আজকে আমরা ৭৪ শিশুকে নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেছি। ডিএনসিসির যারা পরিচ্ছন্নতা কর্মী, প্রতিদিন শহরটাকে যারা সুন্দর রাখেন তাদেরই বাচ্চারা এখানে অংশ নিয়েছে। তাদের দিয়ে পায়রা উড়িয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী তাজুল ইসলাম, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, সংসদ সদস্য ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর, সংসদ সদস্য এ কে এম রহমত উল্লাহ, সংসদ সদস্য শফিউল মহীউদ্দিন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু, ঢাকায় নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত মোস্তফা উসমান তুরান প্রমুখ।

এসজে
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়