smc
logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

নারীদের ভারতে পাচার করে অনৈতিক কাজে বাধ্য করতো চক্রটি

  আরটিভি নিউজে

|  ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৫:৪৯
DIG, Police,
গ্রেপ্তারকৃত অপরাধীরা
একাধিক চক্র দীর্ঘদিন যাবত ভারতে অবৈধভাবে নারী পাচার করে আসছিল। তারা দেশের প্রত্যন্ত অঞ্চলের অল্প বয়সী নারীদের ভারতে পাচার করে তাদের দিয়ে জোরপূর্বক অনৈতিক কাজ করিয়ে থাকে। এমনই একটি চক্রের ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এর আগে ওই একই চক্রের আরও ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

আজ সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডি কার্যালয়ে সংবাদ সম্মেলনে অর্গানাইজড ক্রাইম বিভাগের প্রধান অতিরিক্ত ডিআইজি শেখ রেজাউল হায়দার এ বিষয়ে বিস্তারিত তথ্য জানান।

গ্রেপ্তাকৃতরা হলেন, শাহীন, রফিকুল ইসলাম, বিপ্লব ঘোষ, আক্তারুল ও বাবলু। তাদের যশোরের বিভিন্ন এলাকা গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শাহীন পেশায় গাড়িচালক। সে ঢাকাসহ বিভিন্ন এলাকা থেকে পাচারের জন্য নারীদের গাড়িতে করে এনে রাখতো যশোরের সীমান্ত এলাকায় রফিকুলের বাড়িতে। রফিকুলের সহযোগী বিপ্লব ও বাবলু দালালদের সহযোগীতায় সীমান্ত দিয়ে নারীদের নৌকায় করে পার করার কাজ করে আসছিল। পাচারকারী চক্রের জড়িত অন্যান্যদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ডিআইজি শেখ মো. রেজাউল হায়দার।

নারী পাচারের ঘটনায় ২০১৯ সালের ২৬ নভেম্বর রাজধানীর সবুজবাগ থানায় ১ টি মামলা দায়ের করে এক ভুক্তভোগীর পরিবার। এ মামলায় আরও ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছিল। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে এবার ৫ জনকে গ্রেপ্তার করা হয়।

কেএফ/ এমকে

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়