• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

১ থেকে ১৭ মার্চের রিটার্ন টিকিটধারীরাই পাবেন নতুন টিকেট (ভিডিও)

আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৫:১৬

১ মার্চ থেকে ১৭ মার্চ যাদের সৌদি আরবের রিটার্ন টিকিট ছিল তাদেরকেই মতিঝিল বিমান অফিস থেকে আজ বৃহস্পতিবার টিকিট দেয়া হচ্ছে। বাকিদের নিয়ে এখনো কোনও সিদ্ধান্ত হয়নি। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সূত্রে এসব তথ্য জানা গেছে।

এদিকে, টিকেট প্রত্যাশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ইকামার মেয়াদ বাড়লেও অনেকের নেই ভিসার মেয়াদ। অনেকের ভিন্ন এয়ারলাইন্সে বাংলাদেশে এসে কিভাবে ফিরতে পারবেন, তা জানেন না। এমন অনেক প্রশ্নের উত্তর খুঁজতে ভিড় করেছেন মতিঝিলের বিমান এয়ারলাইনসের অফিসে। তবে, ১৬ ও ১৭ মার্চে আসা সৌদি প্রবাসীদের জন্য ২৬ ও ২৭ সেপ্টেম্বর দুইটি ফ্লাইটের জন্য টিকিট দিচ্ছে বিমান।

টানা তিনদিন বিক্ষোভের পর কিছুটা স্বস্তির নিঃশ্বাস পড়েছে রিয়াদ ও জেদ্দায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ২টি ফ্লাইট পরিচালনার ঘোষণায়।

আজ বৃহস্পতিবার সকাল থেকে শুধুমাত্র ১৬ ও ১৭ মার্চে বাংলাদেশে আসা রিটার্ন টিকিটধারীকে ভিসা, ইকামা ও নির্ধারিত অ্যাপস সঙ্গে নিয়ে আসতে বলা হয়েছে। কিন্তু সকাল থেকে বিপুল সংখ্যক প্রবাসীরা ঢাকা ও ঢাকার বাইরে থেকে এসে ভিড় করেছেন মতিঝিলের বিমান অফিসে।

দেশের প্রতিটি জেলা থেকে ভোর থেকেই মানুষ এসে ভিড় করেছিলেন মতিঝিলে। কিন্তু বিমান বাংলাদেশ থেকে কোন তথ্য পরিষ্কার ভাবে জানানো হচ্ছে না বলে অভিযোগ করেন টিকেট প্রত্যাশীরা।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রিয়াদে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
ইসরায়েলকে সহায়তা প্রসঙ্গে যা জানাল সৌদি আরব
কোরবানির ঈদের সম্ভাব্য তারিখ
ওমরাহ ভিসার মেয়াদে পরিবর্তন
X
Fresh