smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

আবুধাবি-লন্ডনে গোপন বৈঠক করে কোনও লাভ নেই বিএনপির: কাদের

  আরটিভি নিউজ

|  ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৪:২২ | আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৫:৪৬
BNP has no benefit, in holding secret meeting, rtv news
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
বিএনপি নেতারা কখনও জেদ্দা, কখনও আবুধাবি আবার কখনও লন্ডনে বসে যতোই গোপন বৈঠক করুক না কেন সব খবরেই সরকারের কাছে আছে। গোপন বৈঠক আর ষড়যন্ত্র করে কোনও লাভ নেই। রাজনীতি করতে হবে জনগণের জন্য। সরকার পরিবর্তন করতে চাইলে সাধারণ মানুষের কাছে আসতে হবে। বিদেশি সংস্থার কাছে গেলে কোনও লাভ হবে না। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

আজ বৃহস্পতিবার সকালে ক্রসববর্ডার রোড নেটওয়ার্ক উন্নয়ন প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভায় তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এসব কথা বলেন।

কাদের আরও বলেন, বিএনপি এবং সাম্প্রদায়িক অপশক্তি একটি বিদেশি সংস্থার সঙ্গে গোপেনে বৈঠক করে সরকার পতনের ষড়যন্ত্র করছে। গণমাধ্যমে এ নিয়ে সংবাদ প্রকাশ হয়েছে। অবশ্য এটাই বিএনপির রাজনৈতিক সংস্কৃতি।

সেতুমন্ত্রী বলেন, করোনার ব্যাকসিন কবে আসবে তা এখনও সুনিশ্চিত নয়। তাই গা-ছাড়া ভাব দেখানোর কিছু নেই। স্বাস্থ্যবিধি সবাইকে মেনে চলতে হবে। তিনি সবাইকে মাস্ক ব্যবহারের পরামর্শ দেন।

মন্ত্রী বলেন, প্রায় সাতশত’ মিটার দীর্ঘ কালনা সেতুটি অত্যান্ত গুরুত্বপূর্ণ সেতু। মধুমতি নদীর দুই পাড়ের মাঝে সেতুবন্ধ তৈরি ছাড়াও কালনা সেতুটি পদ্মা সেতুর সঙ্গে সংযুক্ত বিধায় পদ্মা সেতুর সুবিধা পেতে হলে কালনা সেতু নির্মাণ কাজ শেষ করা জরুরি।

কাদের বলেন, ইতোমধ্যেই কালনা সেতুর কাজ শতকরা ৩৫ ভাগ মেষ হয়েছে। পদ্মা সেতুর কাজের সঙ্গে সমন্বয় রেখে কালনা সেতুর নির্মাণ কাজ আরও দ্রুত এগিয়ে নিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন মন্ত্রী।

এসময় ভার্চুয়াল প্ল্যাটফর্মে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব, সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী, প্রকল্প পরিচালকসহ মন্ত্রণালয়ের কর্মকর্তারা।

আরও পড়ুন 

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়