smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

নাটকীয়তার পর হাসপাতাল থেকে এনে ছেড়ে দেয়া হলো নুরকে

  আরটিভি নিউজ

|  ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৬ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২০, ১১:৩২
After the drama, Nur was released from the hospital
ডিবি অফিস থেকে ছেড়ে দেওয়ার পর অনুসারীদের সঙ্গে ভিপি নুরুল হক নুর
পুলিশের ওপর হামলার অভিযোগে আটক ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরকে ফের ছেড়ে দেয়া হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসা শেষে মাইক্রোবাসে করে ডিবি কার্যালয়ে আনা হয়। সেখান থেকে রাত সাড়ে ১২টার দিকে তাকে ছেড়ে দেয়া হয়। ছেড়ে দেয়ার কিছুক্ষণ পর তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার শফিকুল ইসলাম বলেন, ‘ডাকসু ভিপি নুরুল হক নুরকে ডিবি কার্যালয়ে আনার পর অ্যাজমার কারণে তার শ্বাসকষ্ট হচ্ছিল। যে কারণে ডিবি হেফাজতে তাকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছিল। পরে সেখান থেকে তাকে ছেড়ে দেয়া হয়।

দ্বিতীয়বার ডিবি কার্যালয়ে নেয়া হলে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ঢাবি শাখার সভাপতি বিন ইয়ামিন মোল্লার নেতৃত্বে তার অনুসারীরা অবস্থান করে। রাত সাড়ে ১২টার দিকে নুরকে ছেড়ে দেয়া হলে নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে বরণ করেন।

সোমবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। ধর্ষণ মামলার পাশাপাশি পুলিশের ওপর হামলার অভিযোগে তাকে আটক করা হয়। এরপর তাকে ডিবি কার্যালয়ে নেয়া হয়। যদিও কিছুক্ষণ পরই তাকে ছেড়ে দেয়া হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী ২০ সেপ্টেম্বর রাতে লালবাগ থানায় ধর্ষণ মামলা করেন। মামলায় মোট ছয়জনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে ধর্ষণে সহযোগী হিসেবে নুরুল হক নুরের নাম তিন নম্বরে উল্লেখ করা হয়েছে।

এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ৭ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত। সোমবার ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য এদিন ধার্য করেন।
পি
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়