• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতেই নুরদের আটক: পুলিশ 

আরটিভি নিউজ

  ২১ সেপ্টেম্বর ২০২০, ২১:৪১
DC Sajjadur Rahman of Ramna Division is speaking
বক্তব্য দিচ্ছেন রমনা বিভাগের ডিসি সাজ্জাদুর রহমান

ধর্ষণ মামলার প্রতিবাদে রাজধানীর শাহবাগ ও মৎস্য ভবন এলাকায় বিক্ষোভ করছিল ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর ও তার অনুসারীরা। এ সময় পুলিশের দায়িত্বে বাধা ও হামলার অভিযোগে নুরসহ ৭ জনকে আটক করে পুলিশ।

এ বিষয়ে রমনা বিভাগের ডিসি সাজ্জাদুর রহমান বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতেই নুরদের আটক করা হয়েছে।

তিনি বলেন, প্রেসক্লাব থেকে যাবার পথে ভিপি নুরসহ তার সমর্থকেরা মৎস্য ভবনের পাশে বিশৃঙ্খলা করে। যানবাহনের ওপর তারা হামলা করে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ও যানবাহন হেফাজতে নিতে পুলিশ চেষ্টা করে। এ সময় পুলিশের ওপর হামলা করে। এজন্য নুরসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। তাদের হামলার শিকার ইতোমধ্যে ৪ জন পুলিশকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। নুরসহ আটককৃতদের মিন্টো রোডের ডিবি কার্যালয়ে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পরিস্থিতি বুঝে পরে সিদ্ধান্ত হবে।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃতদের মধ্যে যারা ঢাবি ছাত্রী ধর্ষণ মামলার আসামি রয়েছে তাদের ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আগামীকাল মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) আদালতে পাঠানোর প্রস্তুতি নেয়া হচ্ছে। বাকিদের বিরুদ্ধে পুলিশের ওপর হামলা ও দায়িত্ব পালনে বাধা দেওয়ার অভিযোগ এনে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানা গেছে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লোহাগড়ায় ১২ কেজি গাঁজাসহ দুজন আটক
২ টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক     
জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
X
Fresh