smc
logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

একদিন এই মিথ্যা মামলার বিচার হবে: ভিপি নুর 

  আরটিভি নিউজ

|  ২১ সেপ্টেম্বর ২০২০, ১৮:৪৬ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২০, ০০:০৯
Nurul Haque Nur
রুল হক নুর
ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরের বিরুদ্ধে গতকাল রাজধানীর লালবাগ থানায় ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে মামলা দায়ের করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। 

তবে আজ সোমবার (২১ সেপ্টেম্বর) বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে বিষয়টি সম্পর্কে অনুসারীদের কাছে নিজের বক্তব্য তুলে ধরেছেন। 

ভিপি নুর জানান, এ মামলার বিষয়ে তেমন কিছু জানেন না এবং বাদী সেই নারীকেও তিনি চেনেন না। 

নূর বলেন, আজকের আলোচিত বিষয় ভিপি নূরের বিরুদ্ধে ধর্ষণের মামলা, সেটা নিয়ে নূরের প্রতিক্রিয়া অনেকেই জানতে চাচ্ছেন। সাংবাদিকরাও জানতে চাচ্ছেন। বিষয়টি নিয়ে আমি বললে সবাই ক্লিয়ার ম্যাসেজ পাবেন এজন্য বলছি। যেহেতু ধর্ষণ বিষয়টা সেনসিটিভ বিষয়। সুতরাং গ্রেপ্তার করার একটি পরিকল্পনা হতে পারে। যারা আমাদের সহযোদ্ধারা আছেন। তাদের বলব ওবায়দুল কাদের বলেছিলেন- জেল খাটা হচ্ছে রাজনীতিবিদদের পাঠশালা। জেল না খাটলে তো নেতা হওয়া যায় না। বঙ্গবন্ধু যৌবনের সময়টা কারাগারে কাটিয়েছেন। আমরা মানুষের নিয়ে কথা বলি আমাদের জেল খাটা লাগবে। 

তিনি বলেন, এটা আওয়ামী লীগ ও ভারতীয় গোয়েন্দা সংস্থার কারসাজী। কে এই মামলার বাদী আর কে কে আসামি আমি এগুলো জানি না। আমার জানার দরকারও নাই। এখন এদেশে ন্যায় বিচার নাই। একদিন দেশে তো ন্যায় বিচার প্রতিষ্ঠা হবে। সেদিন এই মিথ্যা মামলার বিচার হবে। এখন যেহেতু মামলা টামলা হয়েছে। গ্রেপ্তার করতে পারে। গ্রেপ্তার হলে কী করতে পারে বলা যায় না। বিএনপির পিন্টুকে কারাগারে মেরে ফেলেছে। অনেক নেতাকে গুম করেছে। আমাদের সেই পথে নিয়ে যেতে পারে। 

এখন দমন করার জন্য সরকার মামলা করে, এগুলো সরকার করতেই পারে। পুলিশ যদি গ্রেপ্তার করেন তাহলে তো বলতে পারতাম না। এজন্য লাইভে এসে কথাগুলো বললাম। 

জিএ 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়