রাজধানীতে র‌্যাব কর্মকর্তা পরিচয়ে অবৈধ গ্যাস ও বিদ্যুৎ সংযোগ (ভিডিও)

প্রকাশ | ২১ সেপ্টেম্বর ২০২০, ০৮:২১ | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২০, ১৩:২৭

এ আর বাদল, আরটিভি নিউজ
রাজধানীতে র‌্যাব কর্মকর্তার পরিচয়ে চলছে অবৈধ গ্যাস ও বিদ্যুৎ সংযোগ

অবৈধ গ্যাস ও বিদ্যুৎ সংযোগ নিয়ে রাজধানীর মিরপুরের লালকুঠিতে বেকারি চালাচ্ছেন জেসমিন আক্তার নিপা নামে একজন। তাকে সহায়তা করছেন র‌্যাবের কর্মকর্তা পরিচয় দানকারী নুর নবী। যদিও র‌্যাব জানিয়েছে নুর নবী তাদের কর্মকর্তা নয়। 

মিরপুরের লালকুঠি সি ব্লকের তৃতীয় কলোনির বাসাটি দেখে মনে হবে এটি আবাসিক কোনও ভবন। কিন্তু ভেতরে গিয়ে দেখা মিলে অবৈধ গ্যাস আর বিদ্যুৎ সংযোগে চলছে বিশাল বেকারি। যার মালিক জেসমিন আক্তার নিপা। তার এসব কাজে সহায়তা করছেন র‌্যাবের কর্মকর্তা পরিচয় দেয়া নুর নবী নামের একজন।

অবৈধ গ্যাস সংযোগের বিষয়ে জানতে নিপাকে কল দিলে সেই ফোনে নিপার স্বামীর ভাই পরিচয় দিয়ে কথা বলেন নুর নবী নামে কথিত র‌্যাব কর্মকর্তা। তার সঙ্গে এই কারখানার সম্পর্ক কি? জানতে চাইলে তিনি বলেন, আমার আপন চাচাতো ভাই এর কারখানা। 

প্রথমে নিপা র‌্যাবের পরিচয়দানকারীকে ব্যবসায়িক পার্টনার বলে উল্লেখ করেন। পরে স্বীকার করেন যে, অবৈধ গ্যাস, বিদ্যুৎ ও বিএসটিআই অনুমোদন না থাকা প্রতিষ্ঠান চালাতে নুর নবীকে ঢাল হিসেবে ব্যবহার করছেন।
 
র‌্যাব ফোরের সিও মোজাম্মেল হক আরটিভি নিউজকে বলেন, র‌্যাবের পরিচয়দানকারী নুর নবী পাঁচ বছর আগে র‌্যাবে ছিলেন, এখন চাকরিতে নেই।
এসএ/পি