smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

৯৯৯-এ পুত্রবধূর ফোন কলে আটক শ্বশুর

  আরটিভি নিউজ

|  ২০ সেপ্টেম্বর ২০২০, ১৯:১৫
Father-in-law arrested for calling daughter-in-law in 999
জাতীয় জরুরি সেবা ৯৯৯
জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে রাজধানীর মিরপুরে শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক পুত্রবধূ। পল্লবী থানার পুলিশ অভিযোগের ভিত্তিতে শ্বশুরকে আটক করেছে।

রোববার (২০ সেপ্টেম্বর) বেলা ১১টায় বাংলাদেশ পুলিশ পরিচালিত জাতীয় জরুরি এ সেবায় ঢাকার পল্লবী থানা এলাকা মিরপুর ১১, ব্লক এ, ১৯ নম্বর সড়কের একটি বাড়ি থেকে এক নারী ফোন করেন। 

এসময় কান্নাজড়িত কণ্ঠে তিনি জানান, তার শ্বশুরের দ্বারা তিনি ধর্ষণের শিকার হয়েছেন। তার স্বামী শারীরিক প্রতিবন্ধী ও একটি সন্তান আছে। চার মাস পূর্বে তার শাশুড়ি মারা গেছেন। তারপর থেকেই শ্বশুর তাকে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিলেন। কিন্তু লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলতে পারেননি। রোববার সকালে তার শ্বশুর তাকে ধর্ষণ করেন এবং এ ঘটনা প্রকাশ না করার জন্য নানারকম হুমকি দিচ্ছেন। তার স্বামী প্রতিবন্ধী হওয়ায় তার পক্ষে বাবার বিরুদ্ধে কিছু করা সম্ভব নয়। তাই তিনি ৯৯৯-এ ফোন করে জরুরি পুলিশি ও আইনি সহায়তার জন্য অনুরোধ করেন।

তাৎক্ষণিকভাবে কলারের সঙ্গে পল্লবী থানার ডিউটি অফিসারের সঙ্গে কথা বলিয়ে দেয় ৯৯৯। খবর পেয়ে পল্লবী থানা পুলিশের একটি দল ওই বাড়িতে যায়। 

বিষয়টি নিশ্চিত করে পল্লবী থানার এসআই শফিয়ার রহমান জানান, তিনি ঘটনাস্থলে গিয়ে ২৫ বছর বয়সী ভিকটিম পুত্রবধূকে উদ্ধার করেন এবং শ্বশুর আউয়াল আলীকে (৬০) আটক করেন। ভিকটিমের ডাক্তারি পরীক্ষা ও পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।
পি
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৭৬৮৪ ৩২৪১৪৫ ৫৯২৩
বিশ্ব ৪,৫৯,৯৫,৬২৬ ৩,৩২,৯০,৯৫৯ ১১,৯৫,০৬৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়