• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সংসদের সেই কর্মচারী আতর আলী বরখাস্ত

আরটিভি নিউজ

  ১৭ সেপ্টেম্বর ২০২০, ২০:০৯
President. Abdul Hamid, was banned from speaking in the Parliament area for giving 'untrue' , rtv news
মো. আতর আলী

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদকে নিয়ে ‘অসত্য’ বক্তব্য দেয়ায় সংসদ এলাকায় নিষিদ্ধ মো. আতর আলীকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সংসদের চতুর্থ শ্রেণির কর্মকর্তা সমিতির সাবেক এই সভাপতির সংসদে যাওয়ার পরিচয়পত্রও জব্দ করা হয়েছে। এর আগে গেলো ১৩ সেপ্টেম্বর তাকে পরিচয়পত্র জমা দেয়ার জন্য চিঠি দেয়া হয়।

সংসদের ডেপুটি সার্জেন্ট অ্যাট আর্মস অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স) এস এম সিরাজুল হুদা তার পরিচয়পত্র জমা দেয়ার নির্দেশ দেন। এরপর নিষিদ্ধ আতর আলী লোক মারফত গতকাল বুধবার পরিচয়পত্র জমা দেন।

প্রসঙ্গত, গেলো ১৭ আগস্ট সংসদের শপথ কক্ষে জাতীয় শোক দিবসের আলোচনা অনুষ্ঠিত হয়। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ভার্চুয়ালি অনুষ্ঠানে অংশ নেন। কর্মচারীদের পক্ষ থেকে আতর আলী সেখানে তার বক্তব্যে বলেন, বর্তমানে রাষ্ট্রপতি আবদুল হামিদ স্পিকার থাকার সময় ‘এ ধরনের অনুষ্ঠান হয়নি’।

সরকারি কর্মচারী হয়েও রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায়ের ব্যক্তিকে নিয়ে ‘অসত্য’ বক্তব্য দেয়ায় আতর আলীকে প্রথমে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়। পরে তাকে সংসদ এলাকায় নিষিদ্ধ করা হয়। গেলো ছয় সেপ্টেম্বর সংসদের সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ খালেদুর রহমান স্বাক্ষরিত চিঠিতে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বাঙালি সংস্কৃতির বিকাশে পহেলা বৈশাখ অবিনাশী শক্তি’
দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির
বঙ্গভবনে রাষ্ট্রপতি ও গণভবনে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিনিময় 
জাতীয় ঈদগাহে নামাজ আদায় করবেন রাষ্ট্রপতি
X
Fresh