• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রেমিকের টানে ভারতীয় তরুণী বাংলাদেশে এসে কারাগারে

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৯
Monjura begum,
মঞ্জুরা বেগম।

প্রেমের টানে সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে চলে আসেন ভারতের তরুণী মঞ্জুরা বেগম (২০)। গিয়ে ওঠেন প্রেমিক দোয়ারাবাজার উপজেলার কলাউরা গ্রামের আব্দুস সাত্তারের (২৭) বাড়িতে। এরপর তার সম্মতিতে মোবাইল ফোনেই বিয়ে করেন বাহরাইনে থাকা আব্দুস সাত্তারকে। কিন্তু বিজিবি জানার পরই ঘটে চরম বিপত্তি।

বুধবার (১৬ সেপ্টেম্বর) অবৈধ অনুপ্রবেশের অপরাধে রাতে বিজিবি ওই তরুণীকে আটক করে দোয়ারাবাজার থানার পুলিশের কাছে সোপর্দ করে। পরে আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে চার টায় তাকে আদালতে হাজির করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন বলে জানান সুনামগঞ্জ কোর্ট ইন্সপেক্টর মো. সেলিম নেওয়াজ।

মঞ্জুরা বেগম ভারতের আসাম প্রদেশের কামরূপ জেলার চাংসারি থানার টাপার পাথার গ্রামের মুগুর আলির মেয়ে। মঙ্গলবার তিনি দোয়ারাবাজার সীমান্তের বাংলাবাজার এলাকা দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করে। মঞ্জুরা বেগম বাংলা ভাষায় কথা বলতে পারেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বাংলাবাজার ইউনিয়নের উত্তর কলাউড়া গ্রামের আবুল কাশেমের ছেলে আব্দুস সাত্তার পাঁচ বছর আগে একটি মামলায় আসামি হলে পালিয়ে ভারতের আসামে চলে যান। সেখানেই তার পরিচয় হয় এই মঞ্জুরা বেগমের সঙ্গে। তাদের মধ্যে গড়ে উঠে ভালোবাসার সম্পর্ক। বছর খানেক পরে সাত্তার চলে আসেন বাংলাদেশে। দেশে আসার পর তিনি বাহরাইন চলে যান। তবে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে মোবাইলের মাধ্যমে প্রেমের সম্পর্ক চলতে থাকে। মঞ্জুরা বেগমকে বাড়ির ঠিকানা দিয়ে বাংলাদেশ চলে আসার জন্য বলেন আব্দুস সাত্তার। সাত্তারের ছোট ভাই ইমরান দোয়ারাবাজার সীমান্ত থেকে মঞ্জুরা বেগমকে বাড়ি নিয়ে আসেন। পরে মঞ্জুরা বেগমের সম্মতিক্রমে মোবাইলের মাধ্যমে বাহরাইনে অবস্থানরত সাত্তারের সঙ্গে বিবাহ অনুষ্ঠিত হয়।

এসএ/এম

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাথরঘাটায় ৫ কোটি টাকার অবৈধ জাল পুড়িয়ে ধ্বংস  
ভিকারুননিসায় আরও ৩৬ ছাত্রীর ভর্তি জালিয়াতির তথ্য ফাঁস
সিয়ামের জন্মদিনে পরীমণির আবেগঘন পোস্ট
চিত্রনায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ
X
Fresh