• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

স্বাস্থ্য মন্ত্রণালয় যথেষ্ট দক্ষতার পরিচয় দিয়েছে: প্রধানমন্ত্রী

আরটিভি নিউজ

  ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৩:২৩
Although many have criticized, the Ministry of Health, they have shown considerable efficiency in the Corona situation., rtv news
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।। ফাইল ছবি

স্বাস্থ্য মন্ত্রণালয় নিয়ে অনেকে অনেক সমালোচনা করলেও তারা করোনা পরিস্থিতিতে যথেষ্ট দক্ষতার পরিচয় দিয়েছে। সেসময় যে কাজগুলো তাৎক্ষণিক করার কথা ছিল, সেটা তারা যথোপযুক্তভাবে করেছে দেখেই আমরা করোনা নিয়ন্ত্রণে আনতে পেরেছি। সবসময় সেই কথা মাথায় রাখতে হবে। প্রত্যেকে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছে। অনেক ডাক্তার নার্স মারা গেছে। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার গণভবন থেকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ভিডিও কনফারেন্সের মাধ্যমে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর এবং শুদ্ধাচার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

উন্নয়নের সব পরিকল্পনা জনগণের জন্য জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রশাসনের প্রতিটি স্তরে জবাবদিহিতা নিশ্চিত করতে হবে।

প্রত্যেকটি মন্ত্রণালয়কে নিজস্ব পরিকল্পনা নিয়ে শুদ্ধাচার বাস্তবায়নেরও নির্দেশ দেন সরকারপ্রধান।

এসময় তিনি আরও বলেন, আমাদের দেশে এক শ্রেণির লোকই আছে যাদের সমালোচনা করাই অভ্যাস। পান থেকে চুন খসলেই নানা কথা বলবে, কিন্তু নিজেরা কিছু করবে না।

প্রধানমন্ত্রী বলেন, আমরা সঠিক পথে আছি কিনা সেটা আত্মবিশ্বাসের ওপর নির্ভর করে। সবাই যখন কাজ করবেন আত্মবিশ্বাস নিয়ে কাজ করবেন। কে কী বলবে, কে কী লিখলো তা নিয়ে মাথা ঘামাবেন না। নিজের কাজ নিজে আত্মবিশ্বাস নিয়ে করবেন।

আরও পড়ুন

জেবি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রাফিক তেজগাঁও বিভাগের ব্যবস্থাপনার প্রশংসা করলেন প্রধানমন্ত্রী
দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী
মুন্সীগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ 
রাজউকের নতুন চেয়ারম্যান সিদ্দিকুর রহমান
X
Fresh