• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘খারাপ উদ্দেশ্যে’ জিনিয়াকে অপহরণ করে লোপা: ডিবি

আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২০, ১৫:৫৪
সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়
ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে জিনিয়া নামের ওই শিশুকে খারাপ উদ্দেশ্যেই নূর নাজমা আক্তার লোপা অপহরণ করেছিল বলে জানিয়েছেন ডিবির যুগ্ম পুলিশ কমিশনার মো. মাহবুব আলম। আজ মঙ্গলবার দুপরে এক প্রেস ব্রিফিংয়ে তিনি একথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, লোপা তালুকদার খারাপ উদ্দেশ্যে বিভিন্ন প্রলোভন দেখিয়ে জিনিয়াকে অপহরণ করে। জিনিয়া ঢাবির টিএসসি চত্বরে ফুল বিক্রি করতো। সে ছোটবেলা থেকেই মা সেনুয়া বেগমের সঙ্গে টিএসসিতে থাকতো। সেনুয়া বেগম গেল দুই সেপ্টেম্বর জিনিয়ার নিখোঁজের বিষয়ে শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

জিডির সূত্রে গোয়েন্দা রমনা বিভাগ ছায়া তদন্ত শুরু করে। প্রাথমিক তদন্তে ও প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্যমতে জানা যায়, দুইজন মহিলা ভিকটিমকে ফুচকা খাওয়ান এবং টিএসসি এলাকায় তাকে নিয়ে ঘোরাফেরা করেন। একপর্যায়ে ভিকটিমকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় সোমবার শাহবাগ থানায় অপহরণ মামলা হয়। মামলাটি গোয়েন্দা রমনা বিভাগের রমনা জোনাল টিম তদন্ত শুরু করে। তথ্যপ্রযুক্তির সহায়তায় নারায়ণগঞ্জের ফতুল্লা থানার আমতলা এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিম জিনিয়াকে উদ্ধার করা হয়। পরে লোপা তালুকদারকে অপহরণের অভিযোগে গ্রেপ্তার করা হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট
ভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত
শুক্রবার ঢাকায় আসছেন আতিফ আসলাম
X
Fresh