• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ইউএনও ওয়াহিদাকে আইসিইউ থেকে এইচডিইউতে স্থানান্তরের সিদ্ধান্ত

আরটিভি নিউজ

  ০৭ সেপ্টেম্বর ২০২০, ১৩:১৫
National Institute of Neuroscience Hospital
ফাইল ছবি

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। যে কারণে চিকিৎসকরা তাকে আইসিইউ থেকে এইচডিইউতে স্থানান্তরের সিদ্ধান্ত নিয়েছেন। যদিও দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত ওয়াহিদা খানমের অবশ হওয়া ডান পাশের অংশের কোনও উন্নতি হয়নি।

ন্যাশানাল ইনস্টিটিউট অব নিউরোসাইন্স হাসপাতালের নিউরো ট্রমা বিভাগের প্রধান নিউরো সার্জন ও গঠিত মেডিকেল বোর্ডের প্রধান মোহাম্মদ জাহেদ হোসেন আজ সোমবার ১২টায় ইউএনও ওয়াহিদা খানমের শারীরিক অবস্থা সম্পর্কে সর্বশেষ এ তথ্য জানান।

তিনি বলেন, আজকে আমরা ইউএনও ওয়াহিদা খানমের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা বসেছিলাম। আইসিউতে গিয়ে তার সঙ্গে কথা বলেছি। তার অবস্থার বেশ উন্নতি হয়েছে যে কারণে তাকে আইসিইউ থেকে এইচডিইউতে স্থানান্তরের সিদ্ধান্ত হয়েছে। তবে আঘাতজতি কারণে তার ডান পাশের ক্ষতিগ্রস্ত অবশ অবস্থার কোনও উন্নতি হয়নি। কতোদিন পরে এটি স্বাভাবিক হবে তা এখনেই বলা যাচ্ছে না। তবে তার ডান পাশের অবস্থা সারাতে ফিজিও থেরাপি দেয়া হচ্ছে। তার সেন্স ভালো আছে। তিনি পরিচিতজনদের সঙ্গে কথা বলছেন। এটাকে আমরা বুজতে পারছি তিনি জ্ঞানের দিক থেকে স্বাভাবিক আছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডা. জাহেদ বলেন নিউরো রোগীদের ক্ষেত্রে কখনোই শঙ্কামুক্ত বলা যায় না। তবে এটা বলতে পারি যে তার অবস্থার উন্নতি হয়েছে।

প্রসঙ্গত, গেল বুধবার দিনগত রাত তিনটার দিকে দুর্বৃত্তরা উপজেলা পরিষদ চত্বরে ইউএনও ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে প্রবেশ করে। পরে তারা ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীকে কুপিয়ে এবং হাতুড়ি দিয়ে আঘাত করে গুরুতর জখম করে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণে নিহত বেড়ে ১৪
একাধিক পদে ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়োগ
রাজবাড়ীতে হাসপাতালে নেওয়ার পথে স্বামীর মৃত্যু, স্ত্রী আইসিইউতে
আইসিইউ থেকে কেবিনে ফারুকী
X
Fresh