• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মোহাম্মদপুরে হাসপাতালের ছাদ থেকে কেন লাফ দিলেন শিশুর মা?

আরটিভি নিউজ

  ০২ সেপ্টেম্বর ২০২০, ১২:৩২
Why did the baby's mother jump from the roof of the hospital in Mohammadpur?
ছবিঃ সংগ্রহীত

ঢাকার মোহাম্মদপুরের শিশু-নবজাতক ও জেনারেল হাসপাতালের ৮ তলা ভবনের ছাদ থেকে মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে লাফ দিয়েছেন এক শিশুর মা। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন। কিন্তু কেন?

প্রত্যক্ষদর্শীরা জানান, ৮ তলা ভবনের ছাদ থেকে লাফ দিলেও এখনও বেঁচে আছেন ওই নারী। গুরুতর আহত রিমা নামের ওই নারী ঢাকা মেডিকেলে ভর্তি আছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৩ বছরের শিশু তাসিন। জন্মগত ত্রুটি নিয়ে তাসিন ২ মাস বয়স থেকেই নবজাতক হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলো। তার পাইলসের সমস্যা রয়েছে। একবার অস্ত্রোপচারও হয়েছে। তবে দ্বিতীয় দফার অস্ত্রোপচারের জন্য তাকে ৯ দিন আগে আবার ভর্তি করানো হয় এ হাসাপাতালে।

হাসপাতাল সূত্র বলছে, দ্বিতীয় দফা অস্ত্রোপচারের পরই অবস্থা খারাপ হতে থাকে শিশু তাসিনের। স্থানান্তর করা হয় এনআইসিইউতে। গেল প্রায় এক সপ্তাহ ধরে সেখানেই চিকিৎসাধীন আছেন তাসিন। শিশুটির অবস্থা ক্রমশ অবনতির দিকে যাচ্ছে ডাক্তারদের এমন খবরের পরই অতিমাত্রার হতাশা থেকে তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন বলে ধারণা করছেন সবাই।

স্বামী প্রবাসী হওয়ায় রিমার একমাত্র সন্তানের অস্ত্রোপচারের সময় তার সঙ্গে ছিলেন তার শাশুড়ি। স্বজন ও হাসপাতাল কর্তৃপক্ষ উভয়ই বলছে, রিমা ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। কেন তিনি আত্নহত্যার চেষ্টা করলেন, এর উত্তরে সবাই শিশু তাসিনের কথাই বলেছেন।


এ বিষয়ে মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ আরটিভি নিউজকে জানান, তিনি এ বিষয়ে কিছু জানেন না এখনও। খোঁজ নেবেন বলে জানিয়েছেন।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়পুরহাট জেনারেল হাসপাতালে আগুন 
শিশুর মানবাধিকার কি ডেইলি স্টারে থেমে গেছে?
X
Fresh