• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

করোনার ভ্যাকসিন কেনার বিষয়ে সিদ্ধান্ত সোমবার: স্বাস্থ্যমন্ত্রী

আরটিভি নিউজ

  ১৫ আগস্ট ২০২০, ১৮:৪৫
Decision to buy corona vaccine on Monday: Health Minister
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

করোনাভাইরাসের ভ্যাকসিন পাওয়ার বিষয়ে বাংলাদেশ যাতে অগ্রাধিকার পায় সেজন্য বিভিন্ন দেশের সঙ্গে আলোচনা চলছে। আগামী সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এ বিষয়ে আলোচনা হবে। সোমবারই চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে। বললেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

শনিবার (১৫ আগস্ট) দুপুরে মানিকগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, বঙ্গবন্ধুর দর্শন ও আদর্শ নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে। অসাম্প্রদায়িক চেতনায় জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হবে। এ কাজে সবাইকে সহযোগিতা করতে হবে।

শহরের গড়পাড়ায় শুভ্র সেন্টারে আয়োজিত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, জেলা প্রশাসক এসএম ফেরদৌস ও পুলিশ সুপার রিফাত রহমান শামীম প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, শ্রমবিষয়ক সম্পাদক লিয়াকত আলী ভান্ডারী, পৌর যুবলীগের সভাপতি মোনায়েম খান ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ।

আরও পড়ুন:

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বশেমুরবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃত্বে হিরা-মনিরুল
আওয়ামী লীগের আলোচনাসভা আজ
বাহরাইনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন
‘বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই বাংলাদেশ সৃষ্টি হয়েছে’
X
Fresh