• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

স্পর্শকাতর তথ্য দিয়েছে শিপ্রা : র‌্যাব (ভিডিও)

আরটিভি নিউজ

  ১০ আগস্ট ২০২০, ১৯:৩০
Shipra gave sensitive information: RAB
র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ

কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত অবসর প্রাপ্ত মেজর (অব.) সিনহা রাশেদের সহযোগী শিপ্রা দেবনাথের জামিনে মুক্তির পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে স্পর্শকাতর তথ্য দিয়েছেন বলে জানিয়েছে র‌্যাব।

সোমবার (১০ আগস্ট) এক ব্রিফিংয়ে এমন এ তথ্য জানান র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ।

আশিক বিল্লাল বলেন, গতকাল জামিনে মুক্তি পাবার পর সিনহা নিহতের ঘটনায় সাক্ষী হিসেবে প্রথমে শিপ্রাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। শিপ্রা অনেক স্পর্শকাতর তথ্য দিয়েছেন। শিপ্রা বলেছেন, এটি তার জীবনে ঘটে যাওয়া একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। এই ঘটনা তার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে। ন্যায় বিচারের স্বার্থে জীবনের শেষ দিন পর্যন্ত তিনি অপেক্ষা করবেন।

তিনি বলেন, এখন সিফাতকে জিজ্ঞাসাবাদ করা হবে। সাক্ষীদের জিজ্ঞাসাবাদ শেষে তারপর অভিযুক্ত ৩ আসামিকে র‍্যাব হেফাজতে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হবে।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, মেজর (অব.) সিনহা মৃত্যুর ঘটনায় পুলিশের বিরুদ্ধে দায়ের করা মামলায় কারাগারে থাকা ৪ আসামির ১০ দিনের রিমান্ড চাইবে র‍্যাব।

র‌্যাব জানায়, পুলিশের করা মামলার এজাহারে সিজার লিস্টে ল্যাপটপ, ক্যামেরা ডিভাইস নেই। সিফাত, শিপ্রাকে জিজ্ঞাসাবাদের পর সংশ্লিষ্ট তদন্ত কর্মকর্তাকে এই বিষয়ে জিজ্ঞেস করা হবে। তদন্তের স্বার্থে তদন্ত কর্মকর্তা নিজ বাহিনীর যেকোনো সদস্যকে নিয়োগ করতে পারেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়