• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বংশালে গ্যাস লাইনে বিস্ফোরণ, সন্তানের পর মারা গেলেন বাবাও 

আরটিভি নিউজ

  ২৭ জুলাই ২০২০, ২২:৪৫
Explosion in Bangshal
বংশালে বিস্ফোরণ

রাজধানীর বংশালে বাসায় গ্যাস লাইন থেকে বিস্ফোরণের ঘটনায় দুই সন্তানের পর চিকিৎসাধীন অবস্থায় বাবা যাবেদ হোসেনেরও (৩৫) মৃত্যু হয়েছে।

সোমবার বিকেলে তিনি মারা যান। এ নিয়ে গ্যাসের আগুনে একই পরিবারের ৩ জনের মৃত্যু হলো। বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির বিষয়টি আরটিভি নিউজকে নিশ্চিত করেছেন।

এছাড়া, দুই শিশুর মা শিউলি আক্তার (২৫) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন।

ওসি মো. শাহীন ফকির জানান, গত বৃহস্পতিবার সকাল ৮টার দিকে কসাইটুলির বাসিন্দা শিমুলের দোতলা বাড়ির নিচ তলায় গ্যাস লাইনে লিকেজ থেকে বিস্ফোরণ হয়। এতে বাসার একপাশের দেয়াল ধসে নিচে চাপা পড়ে যাবেদের ছেলে মইনুল (৩) মারা যায়। আর দগ্ধ হয় মইনুলের মা শিউলী, বাবা যাবেদ ও বোন জান্নাত (৫)। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

দেয়াল চাপায় নিহত শিশুটির মরদেহ মিডফোর্ড হাসপাতালের মর্গে রাখা হয়।

শাহীন ফকির বলেন, হাসপাতালে ভর্তির পর আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় জান্নাত মারা যান। আজ সোমবার বিকেলে আইসিইউতে যাবেদের মৃত্যু হয়।

যাবেদের চাচা তফসির উদ্দিন জানান, পরিবারটির ৩ জন মারা গেছে। যাবেদের স্ত্রী শিউলি আক্তারের অবস্থাও ভালো নয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ওই প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, যাবেদের শ্বাসনালিসহ শরীরের ৩৭ শতাংশ দগ্ধ ছিল। তার স্ত্রী হাসপাতালের সপ্তম তলায় সাধারণ ওয়ার্ডে ভর্তি আছেন। তার শরীরের ১৭শতাংশ দগ্ধ হয়েছে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাহজাহানপুরে গ্যাস লিকেজ থেকে একই বাড়িতে দুই দফা আগুন, দগ্ধ ৭
বংশাল থানার ওসিসহ ৫ জনের বিরুদ্ধে মামলা
X
Fresh