logo
  • ঢাকা মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩৯ জন, আক্রান্ত ২৯০৭ জন, সুস্থ হয়েছেন ২০৬২ জন: স্বাস্থ্য অধিদপ্তর

ডিএনসিসি ও ক্লেমন শুরু করল 'ইচ্ছের হাত বাড়াই' ক্যাম্পেইন

আরটিভি নিউজ
|  ২৭ জুলাই ২০২০, ২২:১৪
ডিএনসিসি
ঈদের দিন সময়ের সাথে সাথে মানুষের আনন্দটা যেমন বাড়তে থাকে, তার সাথে পাল্লা দিয়ে বাড়তে থাকে পরিচ্ছন্নতা কর্মীদের কষ্ট। আর তাদের কষ্ট কিছুটা লাঘব করতেই প্রতিবারের ন্যায় এবারও জনপ্রিয় ক্লিয়ার ড্রিংক ক্লেমন নিয়ে এসেছে 'ইচ্ছের হাত বাড়াই' ক্যাম্পেইন।

ক্যাম্পেইনটির মাধ্যমে ডিএনসিসি ও জনপ্রিয় ব্যান্ড ক্লেমন পরিচ্ছন্ন কর্মীদের পরিশ্রম কিছুটা দূর করতেই কোরবানির পশুর বর্জ্য যেখানে সেখানে না ফেলে সঠিক জায়গায় ফেলার জন্য সকলকেই উদ্বুদ্ধ করে চলেছে।

কোরবানির পশুর বর্জ্য অপসারণের জন্য সর্বাত্মক সচেতনতা তৈরিতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাথে কাজ করছে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ-এর জনপ্রিয় ক্লিয়ার ড্রিংক ক্লেমন।

মানুষের মাঝে জনসচেতনতা তৈরির জন্য ব্র্যান্ডটি ইতোমধ্যে বিভিন্ন মাধ্যমে প্রচারণা চালাচ্ছে। এছাড়া কোরবানির পশু হতে উৎপন্ন বর্জ্য অপসারণ করার জন্য ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকায় ৪ টি ভ্যানের মাধ্যমে প্রচারণা এবং আবর্জনা ফেলার জন্য শহরে বাসিন্দাদের ৫০ হাজার পলি ব্যাগ প্রদান করেছে জনপ্রিয় ক্লিয়ার ড্রিংক ক্লেমন। এদিকে, মহামারীর এই সময়ে পরিষ্কার পরিচ্ছন্ন থাকা অত্যন্ত জরুরী হয়ে পড়েছে। করোনার এই দুর্যোগে তাই ক্লেমন এই ক্যাম্পেইনকে বিশেষ ভাবে গুরুত্ব দিয়ে জনসাধারণকে সম্পৃক্ত থাকার আহ্বান জানাচ্ছে।

আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব ব্র্যান্ড মার্কেটিং মাইদুল ইসলাম বলেন, "সবার সুস্বাস্থ্য ও পরিবেশ সুরক্ষা নিশ্চিতের লক্ষে কোরবানির দিন দ্রম্নততম সময়ের মধ্যে বর্জ্য অপসারণে সবাইকে সচেতন হতে হবে। কারণ কোরবানির পশুর রক্ত এবং অপ্রয়োজনীয় অংশ নর্দমাসহ যেখানে সেখানে ফেলার কারণে বিভিন্ন ধরনের রোগ বালাই বিস্তারসহ পরিবেশের মারাত্মক বিপর্যয় ঘটে। 

এ পরিস্থিতি যাতে সৃষ্টি না হয় সেদিকে লক্ষ্য রেখে কোরবানির সময় শহর থেকে গ্রামের সবখানে সবাইকে কিছু সামাজিক দায়িত্ব পালনে উদ্বুদ্ধ হওয়ার জন্য প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সহযোগিতায় আমরা সচেতনতামূলক প্রচারণা চালাচ্ছি।

এসজে
 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৬০৫০৭ ১৫০৪৩২ ৩৪৩৮
বিশ্ব ২০০৩৬৪৭২ ১২৯০৭৫২৯ ৭৩৪১৮১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়