• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

প্রত্যাশার চেয়ে বেশী সমর্থন পেলো বাংলাদেশ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ সেপ্টেম্বর ২০১৮, ২২:২৩ | আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ২২:৫৯
দক্ষিণ এশিয়ার ফুটবলের শ্রেষ্ঠত্বের লড়াই কিন্তু, ছিল না কোনও প্রচারণা। বলা যায় নীরবেই শুরু হয়েছে সাফ ফুটবলের ১২তম আসর।

নীরব বলতে একেবারেই নীরব। ছিল না কোনও উদ্বোধনী অনুষ্ঠান। এমন নিশ্চুপ আসরেও ফুটবল পাগল জাতি ছিল না নীরব। গোটা ম্যাচ জুড়ে নিজেদের সর্বোচ্চ সমর্থন দিয়ে গেছে প্রিয় দলকে।

আজ মঙ্গলবার সন্ধ্যা ৭টায় দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় বাংলাদেশ ও ভুটান। এই ম্যাচকে ঘিরে কোনও রকম প্রচারণাই করেনি বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

অনেকেরই ধারণা ছিল গ্যালারির অনেকটা অংশ আজ পড়ে থাকবে ফাঁকা। কিন্তু চিত্র ছিল একেবারেই উল্টো। গ্যালারির বেশিরভাগ অংশ জুড়েই ছিল দর্শকের উপস্থিতি।
------------------------------------------------------------------
আরও পড়ুন : ভুটানের প্রতিশোধ ঢাকায় নিলো বাংলাদেশ
------------------------------------------------------------------

বাংলাদেশ ফুটবলের অনেক সমর্থকগোষ্ঠীই ঢাক-ঢোল নিয়ে হাজির হয় খেলা শুরুর আগে। ফুটবল ফ্রিক, দৌড়া বাঘ আইলো কিংবা বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের মতো এমন অনেক সমর্থক গোষ্ঠী মাতিয়ে তোলে গোটা গ্যালারি।

ভক্তদের অপেক্ষা এবার পাকিস্তান ম্যাচকে ঘিরে। হোক ক্রিকেট কিংবা ফুটবল, পাকিস্তানকে বিপক্ষ হিসেবে পেলে উন্মাদনার মাত্রাটা যেন আরও বেড়ে যায় এই জাতির।

আগামী বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ-পাকিস্তান।

এমআর/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়