• ঢাকা মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ৮ কার্তিক ১৪২৫

শূন্য রানে উইকেট দিয়ে শুরু লর্ডস টেস্ট

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১০ আগস্ট ২০১৮, ১৬:৩৫ | আপডেট : ১০ আগস্ট ২০১৮, ১৬:৪২
একদিন আগে অর্থাৎ গতকাল বৃহস্পতিবার শুরু হওয়ার কথা ছিল লর্ডস টেস্ট। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টেস্টে এজবাস্টনে অসাধারণ এক জয় দিয়ে শুরু করে স্বাগতিক ইংল্যান্ড। বলা যায় শেষ মুহূর্তে জয় থেকে ছিটকে পড়েছিল সফরকারী ভারত।

বৃষ্টি বিঘ্নিত ম্যাচে একদিন পিছিয়ে আজ শুক্রবার টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ইংলিশ অধিনায়ক জো রুট।

ইংল্যান্ড দলে এসেছে এক পরিবর্তন। গত ম্যাচের দুর্দান্ত পারফর্ম করেও ছিটকে যেতে হয়েছে বেন স্টোকসকে। তার জায়গায় বদলি হিসেবে এসেছে ক্রিস ওকস।

ভারতীয় দলে নেমেছে দুটি পরিবর্তন নিয়ে। ওপেনার শিখর ধাওয়ান ও উমেশ যাদবের পরিবর্তে দলে জায়গা হয়েছে চেতেশ্বর পূজারা ও কুলদ্বীপ যাদবের।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারেই উইকেট হারায় সফরকারীরা। জেমস এন্ডারসনের করা ওভারের পঞ্চম বলে বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফিরে যান ওপেনার মুরালি বিজয়।

ভারত একাদশ:

মুরলী বিজয়, কেএল রাহুল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্কা রাহানে, দীনেশ কার্তিক (উইকেট কিপার), হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, কুলদ্বীপ যাদব, মোহাম্মদ সামি, ইশান্থ শর্মা।

ইংল্যান্ড একাদশ:

অ্যালিস্টার কুক, কিটোন জেনিংস, জো রুট (অধিনায়ক), ডেভিড মালান, জনি বেরিস্ট্রো (উইকেট কিপার), ক্রিস ওকস, জস বাটলার, স্যাম কুরান, আদিল রশিদ, স্টুয়ার্ট ব্রড ও জেমস অ্যান্ডারসন।

আরও পড়ুন :

এমআর/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়