• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

জাহানারা আলমকে ইয়ামাহা’র সম্মাননা প্রদান

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৯ জুলাই ২০১৮, ২০:০৮ | আপডেট : ২০ জুলাই ২০১৮, ১১:১৭
নারী এশিয়া কাপ টি-টোয়েন্টি, আয়ারল্যান্ড সিরিজ আর বিশ্বকাপ বাছাই পর্ব পেরিয়ে বাংলাদেশ দল জায়গা করে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি বিশ্বকাপে।

এতসব সফলতা নিয়ে নারী দল পৌঁছেছে দেশে। নিজেদের সেরা সময়ে বলা যায় বাংলাদেশ নারি দল।

এই উপলক্ষ্যে এসিআই মটরস থেকে সম্মাননা পুরস্কার পান জাতীয় দলের ক্রিকেটার জাহানারা আলম।

এর আগেও প্রতিভাবানদের সম্মান প্রদর্শন করে এসেছে এসিআই মটরস।

--------------------------------------------------------
আরও পড়ুন  : খেলাধুলায় অনন্য এক শিক্ষাঙ্গন
--------------------------------------------------------

এবার সম্ভাবনাময় উদীয়মান তারুণ্যের অগ্রযাত্রাকে স্বাগতম জানিয়ে এবার এসিআই মটরস্ সম্মাননা দিল বাংলাদেশ ন্যাশনাল ওমেন্স ক্রিকেট টীম এর পেসার জাহানারা আলমকে।

বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের অসামান্য সাফল্যে উজ্জিবীত সারা দেশ। ওমেন্স এশিয়া কাপ টি-২০ তে শিরোপা জয়ী বাংলাদেশ ন্যাশনাল ওমেন্স ক্রিকেট টীম এর অন্যতম খেলোয়াড় জাহানারা আলম।

অনুষ্ঠানে জাহানারা আলম এসিআইকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমাকে সম্মানিত করার জন্য এবং নতুন ও উদীয়মান তরুণীদেরকে ক্রিকেটে এগিয়ে আসার জন্য আহবান জানাই।

এসিআই মটরস্ এর পক্ষ থেকে ইউ রেভ দ্যা হার্ট অব দ্যা ন্যাশন শীর্ষক অনুষ্ঠানে এই বাঘিনীর হাতে তুলে দেয়া হয়েছে একটি ইয়ামাহা ফ্যাসিনো স্কুটার। এর মাধ্যমে জাহানারা আলম হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম অফিসিয়াল ইয়ামাহা ফ্যাসিনো রাইডার।

আজ বৃহস্পতিবার অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ১৯ জুলাই ২০১৮ তেজগাঁও-এ অবস্থিত এসিআই সেন্টারে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে এসিআই মটরস্ এর ম্যানেজিং ডিরেক্টর ড. এফএইচ আনসারী, এক্সিকিউটিভ ডিরেক্টর মি: সুব্রত রঞ্জন দাস ও এসিআই মটরস্ এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন  :

এমআর/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়