• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

‘এ’ দলের সঙ্গে সিলেটে মুস্তাফিজ

স্পোর্টস রিপোর্ট, আরটিভি অনলাইন
|  ০৭ জুলাই ২০১৮, ১৬:৩২ | আপডেট : ০৭ জুলাই ২০১৮, ১৬:৫৩
এরইমধ্যে চট্টগ্রামে চারদিনের দুটি ম্যাচ হয়ে গেছে। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচগুলো নিষ্পত্তি হয়েছে ড্র তে। বাকি আছে চারদিনের আরও একটি ম্যাচ।
সঙ্গে আছে তিনটি একদিনের ম্যাচও। সব মিলে যে চার ম্যাচ বাকি তার সবকটি ম্যাচই হবে সিলেটে।

এদিকে ইন্ডিয়ান প্রিমিয়র লিগের (আইপিএল) চলতি বছরের আসরে খেলে পায়ে চোট পাওয়ায় জাতীয় দলের নিয়মিত মুখ মুস্তাফিজুর রহমান খেলতে পারেননি আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে। দলের সঙ্গে থাকা হয়নি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে। খেলা হবেনা জ্যামাইকায় দ্বিতীয় টেস্টেও।

তাই প্রস্তুতির অংশ হিসেবে কাটার মাস্টার খ্যাত এই তারকাকে খেলানো হচ্ছে  ‘এ’ দলের হয়ে। সিলেটে শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে একটি চারদিনের ম্যাচ ও ওয়ানডে ম্যাচে খেলে নিজেকে প্রমাণ করতে পারলে ডাকা হবে ক্যারিবিয়ানদের বিপক্ষে ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজে।

আগামী জুলাই ১০ থেকে ১৩ জুলাই সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চলবে চারদিনের ম্যাচ। একই ভেন্যুতে ১৭, ১৯ ও ২২ জুলাই হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। 

বাংলাদেশ ‘এ’ দল

মোসাদ্দেক হোসেন (অধিনায়ক), এনামুল হক বিজয়,  সাদমান ইসলাম, সৌম্য সরকার, আফিফ হোসেন, সাব্বির রহমান, শরিফুল ইসলাম, এবাদত হোসেন, নাঈম হাসান, রিশাদ আহমেদ, সাইফ হাসান, জাকির হোসেন, তুষার ইমরান, নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি।

শ্রীলঙ্কা ‘এ’ দল

দিমুথ করুনারত্নে (অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, সাদিরা সামারাবিক্রমা, লাহিরু থিরিমান্নে, আশান প্রিয়াঞ্জন, চারিথ আসালাঙ্কা, দাসুন শানাকা, শাম্মু আশান, মনোজ শরথচন্দ্র, প্রবাথ জয়সুরিয়া, লাকশান সান্দাকান, নিশান পেইরিস, শিহান মাদুশাঙ্কা, নিসালা থারাকা ও দিলেশ গুনারত্নে।

এমআর/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়