• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

‘টি-টোয়েন্টিতে আমাদের সামর্থ্য প্রমাণের মঞ্চ এটি’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ মার্চ ২০১৮, ২০:৪৩ | আপডেট : ০৪ মার্চ ২০১৮, ২০:৫৩
টি-টোয়েন্টিতে আমাদের সামর্থ্য প্রমাণ করার খুব ভালো একটা মঞ্চ হলো নিদাহাস ট্রফি। বললেন বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজটিতে অংশ নিতে শ্রীলঙ্কার উদ্দেশে রোববার দেশ ছাড়ার আগে হজরত শাহজালাল বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপের সময় তিনি একথা বলেন।

মাহমুদউল্লাহ বলেন, আমাদের অনেক কিছু করার বা করে দেখানোর বাকি আছে এখনও। অনেককিছুর প্রমাণ দেয়ারও বাকি আছে। অনেকের মনে হয়তো টি-টোয়েন্টিতে আমাদের শক্তি ও সামর্থ্য সম্পর্কে একটা প্রশ্ন আছে।

আমাদের প্রথম লক্ষ্য টুর্নামেন্ট জেতা উল্লেখ করে তিনি বলেন, সবার ব্যক্তিগত সেরাটা যদি আদায় করে নিতে পারি, তবে খুব ভালো কিছু অর্জন করতে পারবো আমরা। আসল ও শেষ কথা হলো ভালো খেলা।

অধিনায়ক বলেন, আপনি যার বিরুদ্ধেই খেলেন, আপনাকে ভালো খেলতেই হবে। প্রতিপক্ষ নিয়ে চিন্তা করে লাভ নেই। যেকোনো প্রতিপক্ষই অনেক গুরুত্বপূর্ণ। আসল কাজ হলো ভালো খেলা।

তিনি বলেন, এর আগে ঘরের মাটিতে আমরা খুব ভালো খেলছিলাম। তাই আমাদের প্রত্যাশা অনেক বেড়ে গেছে। আমরা হয়তো শেষ সিরিজে আশানুরূপ পারফর্ম করতে পারিনি।

তিনি আরও বলেন, যেহেতু উপমহাদেশের পরিবেশ এবং এর আগে বেশ কয়েকবার শ্রীলঙ্কায় খেলেছি, ইনশাআল্লাহ, ভালো কিছু করতে পারবো আমরা।

আরও পড়ুন:

কে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়