• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ-অস্ট্রেলিয়ার সিরিজটি হবে : মার্ক টেইলর

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ জুলাই ২০১৭, ১৯:১৯

বাংলাদেশের সঙ্গে অস্ট্রেলিয়ার যে টেস্ট সিরিজ হবার কথা ছিল, তা হবে। বললেন অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ডের পরিচালক মার্ক টেইলর।

অস্ট্রেলিয়ান ক্রিকেটারস অ্যাসোসিয়েশন(এসিএ) বলছে, বেতন কাঠামো নিয়ে চলমান দ্বন্দ্বের সমাধানের ওপরই নির্ভর করছে বাংলাদেশ সফর। তবে এ সফর হবার বিষয়ে আত্মবিশ্বাসী টেইলর।

দ্য সিডনি মর্নিং হেরাল্ডের এক প্রতিবেদনে এ খবর বলা হয়েছে।

সেখানে আরো বলা হয়, অস্ট্রেলিয়ার সাবেক এ অধিনায়ক গেলো ছয় সপ্তাহ ধরে সিএ ও এসিএ’র মধ্যে চলমান দ্বন্দ্বকে ‘উভয়ের ঘরেই প্লেগ রোগ’ বলে মনে করছেন। দ্রুতই বিষয়টির সমাধান হবে বলেও তিনি আশা জানিয়েছেন।

তিনি বলেছেন, আমি নিশ্চিত যে, দ্রুতই ক্রিকেটার ও বোর্ডের মধ্যকার দ্বন্দ্ব দূর হয়ে যাবে। তবে কখন হবে তা জানি না। উভয়পক্ষই বিষয়টি নিয়ে যথাসাধ্য কাজ করে যাচ্ছে।

১৯৯৭ সালে অস্ট্রেলিয়ার নেতৃত্ব দেয়া মার্ক টেইলর বেতন সংক্রান্ত চুক্তি নিয়ে যুদ্ধ চালিয়ে যাওয়া এসিএ ও সিএ’র দ্বন্দ্ব দূর করতে আগ্রহী। তার মতে, এটা উভয় পক্ষের জন্যই ক্ষতিকর।

দ্য সিডনি মর্নিং হেরাল্ডের খবরে আরো বলা হয়েছে, অচলাবস্থা দূর করতে মঙ্গলবার শুরু হওয়া সিএ ও এসিএ’র মধ্যকার বৈঠক চলমান। বৈঠকে বেশকিছু বিষয় ছাড়াই সমঝোতায় পৌঁছনোর চেষ্টা করবে দু’পক্ষ।

এদিকে সিএ ও এসিএ’র মধ্যকার দ্বন্দ্বে ভেস্তে যাবার উপক্রম বাংলাদেশে অস্ট্রেলিয়ার সফর এবং দীর্ঘদিন ধরে ইংলিশ ও অজিদের মধ্যে অনুষ্ঠিত হয়ে আসা ঐতিহ্যবাহী অ্যাশেজ সিরিজ।

দু’টি টেস্ট সিরিজ খেলতে আগস্টে বাংলাদেশ সফরে আসার কথা অস্ট্রেলিয়ার। চলমান বৈঠকে যদি দু’পক্ষের মধ্যকার দ্বন্দ্ব মিটে যায়, তবে দলটির বাংলাদেশ সফরে আর কোনো বাধা থাকার কথা নয়।

কে/সি

মন্তব্য করুন

daraz
  • ক্রিকেট এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউজিল্যান্ড সিরিজে অনিশ্চিত বাবর আজম
‘আইপিএল থেকে মোস্তাফিজের শেখার কিছু নেই, তার থেকেই সবাই শিখবে’
ভারত সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা
বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা ভারতের
X
Fresh