• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ইংল্যান্ডের মাটিতে আজ আবার ভারত-পাকিস্তান

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ জুলাই ২০১৭, ১১:৪১

ভারত-পাকিস্তান মানেই উত্তেজনা। নারী বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী। এ ম্যাচটি গেলো মাসের চ্যাম্পিয়নস ট্রফির মতোই ইংল্যান্ডে হচ্ছে।

রোববার বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ডার্বিতে শুরু হবে ম্যাচটি।

আসরের প্রথম দু’টি ম্যাচ জিতে দূরন্ত ফর্মে আছে ভারতীয় নারী দল। প্রথম ম্যাচে ইংল্যান্ডকে হারানোর পর উইন্ডিজকেও হারিয়েছে মিতালীর দল।

স্মৃতি মনদানার ঝড়ো ব্যাটিং করে সেঞ্চুরি করেছিলেন ওই ম্যাচ। অন্যদিকে ফর্মে আছেন অধিনায়ক মিতালি রাজ। উইন্ডিজ ম্যাচের আগে পরপর সাত ম্যাচে অর্ধশত রান করে রেকর্ড গড়েছেন। শক্তিশালী ব্যাটিং লাইনআপের সঙ্গে বোলিংও বেশ শক্তিশালী ভারত। একদিনের ক্রিকেটে সর্বোচ্চ উইকেট শিকারি ঝুলন গোস্বামীও রয়েছেন দলে।

গেলো মাসেই চ্যাম্পিয়নস ট্রফিতে দু'বার মুখোমুখি হয়েছিল ভারত ও পাকিস্তানের পুরুষ দল। প্রাথমিক পর্বে ভারত জিতলেও ফাইনালে পাকিস্তানের কাছে হারতে হয়েছিল বিরাট কোহলির দলকে। এবার মিতালীরা চান ঘুড়ে দাঁড়াতে।

অন্যদিকে টুর্নামেন্ট এখনো জয়ের মুখ দেখেনি পাকিস্তান দল। দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডের বিরুদ্ধে বড় ব্যবধানে হারতে হয়েছে সানা মীরের দলকে।

ধারে ভারে পাকিস্তানের চেয়ে অনেক এগিয়ে ভারত। ফলে পাকিস্তান অনেকটা পিছিয়ে। তবে ভারত-পাকিস্তান ম্যাচে আগে থেকে ভবিষ্যতবাণী করা যায় না।

তবে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে হারিয়ে টুর্নামেন্টে ফিরতে মরিয়া পাকিস্তান দল।

ওয়াই/সি

মন্তব্য করুন

daraz
  • ক্রিকেট এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয় চৌধুরীকে আজীবনের জন্য বয়কটের ঘোষণা
আরটিভিতে আজ যা দেখবেন
ম্যান সিটির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
২৫ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
X
Fresh