• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বিপিএলের ম্যাচ চলাকালে স্টেডিয়াম থেকে ২৫ জন আটক

সিলেট প্রতিনিধি

  ০৭ নভেম্বর ২০১৭, ২১:৫৩

বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) ম্যাচ চলাকালে টিকেট জালিয়াতির দায়ে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম থেকে ২৫ জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে পুলিশ ওই ২৫ জনকে আটক করে বলে আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোশারফ হোসেন।

তিনি জানান, টিকেট জালিয়াতির অভিযোগে তাদেরকে আটক করা হয়েছে। আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মঙ্গলবার বিকেলে দিনের প্রথম ম্যাচে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে জয় পায় কুমিল্লা ভিক্টোরিয়ানস। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যায় পরস্পরের মুখোমুখি হয়েছে সিলেট সিক্সার্স ও রাজশাহী কিংস।

ঘরের মাঠে বিপিএল আসরের উদ্বোধন ও সিলেটী পৃষ্ঠপোষকতায় ‘সিলেট সিক্সার্সের অংশগ্রহণের কারণে এবারের বিপিএল সিলেটবাসীর কাছে আলাদা মাত্রা পেয়েছে।

আসরের প্রথমপর্বের টিকেটের জন্য শুরু থেকেই হাহাকার ছিল। এজন্য টিকেটের দায়িত্বে থাকা প্রতিষ্ঠানটির বিপক্ষে কালোবাজারির অভিযোগও ওঠে।

শুধু তাই নয়, প্রথম দিনই জালিয়াতির দায়ে একজনকে আটক করা হয়। দ্বিতীয় দিনেও একই অভিযোগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দুই কর্মীকে আটক করা হয়।

বাংলাদেশের ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে বড় আসর এবার সিলেট থেকে শুরু হয়েছে। সিলেট ছাড়াও বিপিএলের অপর দুই ভেন্যু ঢাকার মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম এবং চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।

ওয়াই/কে

মন্তব্য করুন

daraz
  • বিপিএল ২০১৭ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh