• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

লঙ্কান শিবিরে আবারও চোট

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১০ | আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩০
এশিয়া কাপের দলে এ নিয়ে দ্বিতীয়বার চোটের হানা। প্রথমে দীনেশ চান্ডিমাল, এরপর দানুষ্কা গুনাতিলাকা। লঙ্কানদের জন্য দুঃসংবাদ হলেও বাংলাদেশের জন্য ব্যাপারটা কিছুটা হলেও স্বস্তির।

মূল দলের খেলোয়াড়দের বাদ পড়া মানেই তো শক্তিতে পিছিয়ে পড়া। যদিও এরইমধ্যে গুনাতিলাকার জায়গায় দলে নেয়া হয়েছে শেহান জয়সুরিয়াকে।

গুনাতিলাকা চোট পেয়েছেন পিঠে। ঘরোয়া লিগে খেলতে গিয়ে চান্ডিমাল ব্যথা পেয়েছিলেন হাতের আঙুলে। এছাড়াও গ্রুপ পর্বের দুই ম্যাচেই খেলতে পারবেন না আকিলা ধনঞ্জয়া তার পারিবারিক কারণে।

সব মিলে এই তিন নিয়মিত খেলোয়াড়কে ছাড়াই চণ্ডিকা হাতুরু সিংহের শিষ্যরা আগামীকাল ১৫ সেপ্টেম্বর ১৪তম এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশের।

এর আগে দু’দলের শেষ দুইবারের দেখায় দুটিতেই জয় পেয়েছিল বাংলাদেশ। এবছরের শুরুতে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত তিন জাতির নিদাহাস টি-টোয়েন্টি কাপে লঙ্কানদের হারিয়েছিল বাংলাদেশ। এদিক থেকেও নিশ্চয় মনোবলের দিক থেকে পিছিয়ে আছে লঙ্কানরা। সাথে যোগ হয়েছে ইনজুরির আঘাত। সব মিলে বাংলাদেশের বিপক্ষে কেমন করে লঙ্কানরা সেটাই এখন দেখার বিষয়।

শ্রীলঙ্কা: অ্যাঞ্জেলো ম্যাথিউস (অধিনায়ক), আমিলা আফনসো, দুশমন্থ চামেরা, আকিলা ধনঞ্জয়া, নিরোশান ডিকওয়েলা, শেহান জয়সুরিয়া, সুরঙ্গা লাকমল, লাসিথ মালিঙ্গা, কুসল মেন্ডিস, দিলরুয়ান পেরেরা, কুসল পেরেলস, থিসারা পেরেরা, কাসুন রাজিথা, দাসুন শানকা, ধনঞ্জয়া ডি সিলভা ও উপুল থারাঙ্গা।

আরও পড়ুন   :

এমআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়