• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ওয়ালশের আস্থা মাশরাফিতে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৪

এশিয়া কাপ শুরু হতে বাকি সপ্তাহখানেক। আগামীকাল সন্ধ্যা ৭টায় বাংলাদেশ দল রওনা করবে সংযুক্ত আরব-আমিরাতের উদ্দেশে। তার আগে নিজেদের প্রস্তুতি পর্ব সেরে নিয়েছে টাইগাররা।

গত ২৭ আগস্ট ৩১ সদস্যের প্রাথমিক দল নিয়ে শুরু হয় অনুশীলন। এরপর সেখান থেকে ঘোষণা করা হয় ১৫ সদস্যের মূল দল। পরে মুমিনুল হককে যোগ করে ১৬ সদস্য করা হয়। এই ১৬ সদস্যের দল নিয়ে ৬ সেপ্টেম্বর পর্যন্ত চলে ফিটনেস, ফিল্ডিং, ব্যাটিং ও বোলিং সেশন।

মরুর দেশে রওনা করার আগে দল নিয়ে আশার কথা শোনালেন বোলিং কোচ কোর্টনি ওয়ালশ। আজ শনিবার মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে কথা বলেন গণমাধ্যমের সঙ্গে।

ওয়েস্ট ইন্ডিজের এই সাবেক গ্রেট বরাবরের মতোই এগিয়ে রাখছেন বাংলাদেশ দলের দলনেতাকে। মাশরাফিকে ঘিরে প্রত্যাশার কথা শোনালেও তার আশা দলের তরুণ বোলাররাও ভালো খেলবে এশিয়া কাপে।

‘আমি আশা করছি মাশরাফি ছাড়াও দলের অন্য পেসাররা এখন অনেক আত্মবিশ্বাসী। মোস্তাফিজ-রুবেলরা ওয়েস্ট ইন্ডিজ সফরে ভালো বোলিং করেছিল। আমার আশা এখানেও তারা ভালো কিছু উপহার দিতে পারবে দলকে।’

দলে থাকা তরুণ খেলোয়াড়দের নিয়ে সাম্প্রতিক সময়ে অনেক কথা উঠেছিল। তাদের পারফরম্যান্সে হতাশাই শেখা গেছে। তবে ওয়ালশ মনে করছেন তারা পর্যাপ্ত সুযোগ পাচ্ছে না।

এ নিয়ে তিনি বলেন- তাদের পর্যাপ্ত সুযোগ দিতে হবে। এক বা দুই ম্যাচ খেলিয়ে বাদ পড়ার ভয়টা তাদের ভেতর ঢুকে গেছে বলেই নিজের সেরাটা দিতে ব্যর্থ হচ্ছে তারা। আমি বলবো, খারাপ করলেও তাদের সুযোগ দেয়া উচিৎ। এতে করে নিজেকে শোধরানোর চেষ্টা করবে তারা।

আরও পড়ুন :

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • এশিয়া কাপ ২০১৮ এর পাঠক প্রিয়
X
Fresh