• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

অনুশীলনে মুস্তাফিজ-মাশরাফিরা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:৩৯

শ্রীলঙ্কা সফর সামনে রেখে শুরু হলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অনুশীলন ক্যাম্প। শুক্রবার সকাল ১০টা থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয় অনুশীলন।

এর আগে সকালে সাড়ে ৯টা থেকে খেলোয়াড়রা রিপোর্ট করেন ফিটনেস ট্রেনার মারিও ভিল্লাভারায়নের কাছে। এ লঙ্কানের অধীনেই শুরু হয়েছে টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প। এদিন স্কিল নিয়েও কাজ হয়।

প্রথম দিনের সকালের সেশনটা মাশরাফি-মুশফিকরা জিমে কাটিয়েছেন ভিল্লাভারায়নের অধীনে। এছাড়া পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে যাওয়া সাকিব, তামিম ও মাহমুদুল্লাহ ছাড়া স্কোয়াডে ডাক পাওয়া দলের সবাই অংশ নেন জিম সেশনে।

গেলো ৬ মাসেরও বেশি সময় ক্রিকেটাররা খেলার মধ্যে থাকায় ফিটনেস নিয়ে খুব একটা চিন্তিত নন মারিও ভিল্লাভারায়ন।

তিনি জানালেন, শ্রীলঙ্কা সফরের জন্য পুরোপুরি ফিট টাইগার পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা সফরে যাবার আগে ৩/৪ দিন অনুশীলন করার সুযোগ পাবে মুশফিক বাহিনী।

ভারতের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট শেষ হবার পর ১০ দিনের ছুটি পান জাতীয় দলের খেলোয়াড়রা। ছুটি কাটিয়ে ঢাকায় ফিরেই অনুশীলনে নেমে পড়েন ক্রিকেটাররা।

এদিকে, গেলো বৃহস্পতিবার রাতেই বাংলাদেশে ফেরার কথা ছিল কোচ চন্ডিকা হাথুরুসিংহেসহ অন্যসব কোচিং স্টাফ, ফিজিও ও ট্রেনারদের। ওই সময়ে এসে না পৌঁছালেও শুক্রবারই সবাই চলে আসবেন। তবে কোর্টনি ওয়ালশের আসতে দেরি হতে পারে।

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ টেস্ট দল : মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), সাকিব আল হাসান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, লিটন কুমার দাস, মাহমুদুল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান, শুভাশিস রায়, রুবেল হোসেন, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি ও তাসকিন আহমেদ।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh