• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পিসিবির বিরুদ্ধে চটেছেন শোয়েব আকতার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ ফেব্রুয়ারি ২০১৭, ২২:০১

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) দুর্নীতি প্রতিরোধে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) দুর্নীতি দমন ইউনিট ব্যর্থ হয়েছে। জানালেন দেশটির সাবেক স্পিড স্টার শোয়েব আকতার।

দুর্নীতি দমন ইউনিটের কড়া সমালোচনা করে তিনি বলেন, অযোগ্য ব্যক্তিদের নিয়ে ইউনিটটি গঠন করার কারণে তারা ম্যাচ ফিক্সিংয়ের ঘটনা বন্ধ করতে ব্যর্থ হয়েছে। খবর হিন্দুস্তান টাইমসের।

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) সম্প্রতি স্পট ফিক্সিংয়ের অভিযোগে সার্জিল খান ও খালিদ লতিফকে নিষিদ্ধ করেছে পিসিবি ও পিএসএল কর্তৃপক্ষ।

এ বিষয়ে রাওয়ালপিন্ডি এক্সপ্রেস বলেন, পিসিবির দুর্নীতি দমন ইউনিটের উচিৎ ছিল আগেই ফিক্সিংয়ের ঘটনাটি বন্ধ করা। কারণ এ দুই ক্রিকেটারের কারণে পিএসএলের দুর্নাম হয়েছে।

তিনি আরো বলেন, দুই খেলোয়াড়ের হোটেলে যদি কোনো অজ্ঞাত ব্যক্তি গিয়ে থাকেন তাহলে তো দুর্নীতি দমন ইউনিট আগেই এই ঘটনাটি প্রতিহত করতে পারতো। তখন তারা আর ফিক্সিং করতে পারতেন না।’

সাবেক এ গতি তারকা বলেন, ‘সাময়িক নিষেধাজ্ঞা আরোপ করে পিসিবি ওই ক্রিকেটারদের বরং কারাদণ্ড থেকে রক্ষা করেছে। এ জন্য তাদেরকে পিসিবির কাছে কৃতজ্ঞ থাকা উচিৎ।’

নিষিদ্ধ হবার পর দুবাই থেকে পাকিস্তান পাঠিয়ে দেয়া হয়েছে ওই দুই ক্রিকেটারকে। সেখানে তাদের বিরুদ্ধে পুর্নাঙ্গ তদন্ত হবে। যদিও দুই ক্রিকেটার ফিক্সিংয়ের অভিযোগ অস্বীকার করে আসছেন।

ওয়াই/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh