• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

লুডুতেই বেশি মজা পান মেসি-সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:২০

ফুটবলে এক বিস্ময়ের নাম লিওনেল মেসি। প্রতিনিয়তই বার্সেলোনার এই আর্জেন্টাইন সুপারস্টার বিস্ময় উপহার দিয়ে চলেছেন।ইতিহাসে স্থাপন করছেন অনন্য নজির। নতুন ইতিহাস সৃষ্টিতে সম্প্রতি তাকে জোরালো সমর্থন যোগাচ্ছেন উরুগুয়ান সুপারস্টার লুইস সুয়ারেজ। একই ক্লাবে খেলার সুবাদে দু’জনের মধ্যে তৈরি হয়েছে গভীর বন্ধুত্ব। শুধু তাই নয়, তাদের মধ্যে নানা বিষয়ে রয়েছে দারুণ মিল। এর মধ্যে দু’জনই লুডু খেলা ভীষণ পছন্দ করেন। এই গোঁপন তথ্য ফাঁস করলেন মেসি-সুয়ারেজের সতীর্থ ইভান রাকিতিচ।

ক্রোয়েশিয়ান এই তারকা ফুটবলার বলেন, লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ লুডুর মতো কোনো খেলাতেই মজা পান না। এটি খেলে তারা ভীষণ প্রফুল্ল থাকেন।

সম্প্রতি নিজ দেশের সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে রাকিতিচ বলেন, যখন ভ্রমণ করি তখন আমরা সবসময় লুডু খেলি এবং একে অপরের সঙ্গে মজা করি। এক দলে থাকেন মেসি, সুয়ারেজ, মাশ্চেরানো, পেপে ও কস্তা। আর আরেক দলে থাকি ইনিয়েস্তা, বুসকেটস, আলবা ও আমি। এভাবে আমরা ভীষণ মজা করি।

ফুটবলারদের জীবন অনেক গ্লামারাস। তাদের জীবন আনন্দময় ও জৌলুসপূর্ণ। বাইরে থেকে যতোটা এরকম মনে হয়, ঠিক ততোটা নয়। এ কথা জানিয়ে বার্সা ফুটবলার বলেন, আমি জানি; মানুষ মনে করে ফুটবলারদের জীবন অনেক জৌলুসপূর্ণ। তবে আসলে তা নয়।

এর উদাহরণ টেনে তিনি বলেন, এইতো ক’দিন আগে আমি সুয়ারেজের ৩০তম জন্মদিনের পার্টিতে গিয়েছিলাম। কিন্তু সেটি ছিল আর ১০টি সাধারণ পার্টির মতোই। আমরা সাধারণভাবেই পার্টি বা উৎসব উদযাপন করি। উপহার কিনি, খাই, একটু মজা করি।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh