• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ইমরুলের বদলে মোসাদ্দেক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ ফেব্রুয়ারি ২০১৭, ২১:৪০

চোট যেনো পিছু ছাড়ছে না ইমরুল কায়েসের। ভারত ‘এ’ দলের বিপক্ষে দু’দিনের প্রস্তুতি ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে ফের চোট পেলেন বাংলাদেশের উদ্বোধনী ব্যাটসম্যান। মূলত তার উরুর পুরনো ব্যথাই নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে। এজন্য দ্বিতীয় ইনিংসে ওপেনিং করতে পারেননি তিনি। আসছে ৯ ফেব্রুয়ারি ভারতের বিপক্ষে ঐতিহাসিক টেস্টেও খেলতে পারবেন না বাঁ-হাতি ব্যাটসম্যান। তার জায়গায় ভারতে উড়ে যাচ্ছেন মিডলঅর্ডার ব্যাটসম্যান মোসাদ্দেক হোসেন সৈকত।

সোমবার বিকেলে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, চোট পেয়েছেন ইমরুল। তার পরিবর্তে সুযোগ পাচ্ছেন মোসাদ্দেক। দক্ষিণাঞ্চলের হয়ে বিসিএল খেলতে সে এখন সিলেটে।

গেলো বৃহস্পতিবার ভারতে পৌঁছেছে টাইগাররা। রোববার একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলতে নামে বাংলাদেশ। প্রথম ইনিংসে ব্যাট হাতে নামেন ইমরুল কায়েস। করেন মাত্র ৪ রান। তবে দ্বিতীয় ইনিংসে মাঠে নামতে পারেননি তিনি। তার বদলে ওপেনিং করেন সৌম্য সরকার।

এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে বাঁ উরুতে চোট পান ইমরুল কায়েস। ফলে দ্বিতীয় টেস্টে মাঠে নামতে পারেননি এই বাঁ-হাতি ব্যাটসম্যান। পরে চোটের অগ্রগতি দেখেই তাকে ভারত সফরের স্কোয়াডে রাখা হয়।

এবারো ঠিক একই জায়গায় চোট পেয়েছেন ইমরুল। অবশ্য তাকে নিয়ে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী আগেই সতর্ক করেন, পুরো সেরে ওঠার আগেই মাঠে ফিরলে ফের চোটে পড়ার শঙ্কা আছে ইমরুলের। একই জায়গায় বল লাগলে শ্রীলঙ্কা সফরও মিস হতে পারে তার।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh