• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কোয়ার্টার ফাইনালে বার্সা

আরটিভি অনলাইন স্পোর্টস ডেস্ক

  ১২ জানুয়ারি ২০১৭, ১০:১৮

মেসি-সুয়ারেজ-নেইমারের গোলে অ্যাথলেটিক বিলবাওকে ৩-১ গোলে হারিয়ে স্প্যানিশ কোপা দেল রে’র কোয়ার্টার ফাইনালে উঠলো বার্সেলোনা।

প্রথম লেগে ২-১ গোলে পিছিয়ে থাকায় আপাতত দু’গোলের ব্যবধানে জয়ের দরকার ছিলো বার্সার। ক্যাম্প ন্যুতে, ৩৫ মিনিটে গোল করে বার্সেলোনার আশার পালে হাওয়া লাগান লুইস সুয়ারেজ। ব্লগ্রানারা জার্সিতে এটা শততম গোল উরুগুয়েন স্ট্রাইকারের।

এদিকে তিন মাসের গোলখরা কাটিয়ে ৪৮ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। কিন্তু ৫১ মিনিটে বিলবাওয়ের হয়ে এনরিক সাবোরিত ব্যবধান কমালে চাপে পড়ে লুইস এনরিকের দল। বরবারের মতোই দলকে উদ্ধারে এগিয়ে আসেন মেসি। ৭৮ মিনিটে ডি বক্সের সামান্য বাইরে নেইমারকে ফাউল করলে রেফারি ফ্রি-কিকের বাঁশি বাজান। সেই ফ্রি-কিকে বিপক্ষের গোলরক্ষককে বোকা বানিয়ে দুর্দান্ত গোল করেন মেসি।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৩-১ ব্যবধানের জয় ও ৪-৩ অ্যাগ্রিগেটে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেন এনরিক শিষ্যরা।

অন্যদিকে কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইতে, আজ (বৃহস্পতিবার) সেভিয়ার মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। এস্তাদিও র‌্যামোন সানচেজ পিজুয়ানে খেলাটি শুরু হবে, রাত সোয়া ২টায়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh