• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

টি-টোয়েন্টি

অস্ট্রেলিয়ার বিশ্ব একাদশে মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ ডিসেম্বর ২০১৬, ১৩:৪০

ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) ২০১৬ সালের সেরা টি-টোয়েন্টি দলে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

বুধবার নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে সেরা একাদশ ঘোষণা করে ক্রিকেট অস্ট্রেলিয়া।

‘দ্য ফিজ’ হিসেবে খ্যাত মুস্তাফিজ এ বছর বাংলাদেশের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ, সানরাইজা হায়দরাবাদের হয়ে আইপিএল এবং সাসেক্সের হয়ে কাউন্টিতে চমৎকার পারফর্মেন্স দেখান। কয়েকদিন এগেই আইসিসির বর্ষসেরা উদিয়মান খেলোয়াড়ের খেতাবও নিজের ঝুলিতে নেন তিনি।

এ বছরের আন্তর্জাতিক ও ঘরোয়া লিগের পরিসংখ্যান বিবেচনা করে ১১ জনের নাম ঘোষণা করা হয়েছে। এতে অধিনায়ক হিসেবে রয়েছেন ভারতের বিরাট কোহলি। দলে নাম আছে পাকিস্তানের শহিদ আফ্রিদিরও।

ওপেনার হিসেবে আছেন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার ও ইংলিশ ব্যাটসম্যান জেসন রয়। দলে আছেন প্রোটিয়া ব্লাস্টার এবি ডিভিয়াস ও ক্যারিবীয় অল রাউন্ডার আন্দ্রে রাসেল।

একনজরে সেরা টি-টোয়ান্টি দল
ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), জেসন রয় (ইংল্যান্ড), বিরাট কোহলি (অধিনায়ক, (ভারত), এবি ডি ভিলিয়ার্স (দক্ষিণ আফ্রিকা), আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), জস বাটলার (উইকেটরক্ষক) (ইংল্যান্ড), ফারহান বেহারদিয়েন (দক্ষিণ আফ্রিকা), শহীদ আফ্রিদি (পাকিস্তান), জাসপ্রিত বুমরাহ (ভারত), অ্যাডাম জাম্পা (অস্ট্রেলিয়া), মুস্তাফিজুর রহমান (বাংলাদেশ)।

ওয়াই/ এস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh