• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

মাঠ থেকে তাবলিগে আফ্রিদি (ভিডিও)

আরটিভি অনলাইন ডেস্ক

  ০৫ ডিসেম্বর ২০১৬, ১২:৪৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে পাকিস্তানের অলরাউন্ডার শহীদ আফ্রিদি এখন ঢাকায়। এবারের আসরে তিনি রংপুর রাইডার্সের হয়ে খেলছিলেন। বিপিএলের শেষ চারে ঠাঁই না হওয়ায় এবার তার দেশে ফেরার পালা।

তবে হাতে কিছু সময় থাকায় ঢাকায় পাকিস্তানের তাবলিগ জামাতে যোগ দেন তিনি। সেখানে তাবলিগের মুরব্বীদের সঙ্গে রাতের খাবার খান ও বয়ান শুনেন।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শুরু থেকেই আফ্রিদিকে দলে পায় রংপুর রাইডার্স। ঢাকা পর্বে ব্যাট হাতে ভক্তদের প্রত্যাশা খুব একটা পূরণ করতে না পারলেও বোলিংয়ে পুষিয়ে দেন তিনি। পাকিস্তানের সাবেক টি-২০ ও ওয়ানডে অধিনায়কের এমন পারফরম্যান্সের ওপর ভর করেই চট্টগ্রাম পর্ব শেষে পয়েন্ট তালিকায় শীর্ষে ওঠে রংপুর।

এরপর নিজের নামে স্টেডিয়াম উদ্বোধন করতেই পাকিস্তান উড়ে যান বুমবুম খ্যাত এ তারকা। দেশে চলে যাওয়ায় তাকে ছাড়া ফের শুরু হওয়া ঢাকা পর্বে তিনটি ম্যাচ খেলে নাঈমরা। অাফ্রিদিবিহীন প্রথম ম্যাচটিই হেরে যায় রংপুর। পরের দু’টিতেও খুব একটা ভালো করতে পারেনি।

পরে ঢাকায় ফিরে যোগ দিলেও দলের ভাগ্য পাল্টেনি। একের পর এক হারের মধ্যে থেকেছে রংপুর। ফলে বিপিএলের শেষ আটে উঠতে পারেনি রংপুর রাইডার্স।

ডিএইচ/ এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh