• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

সেভিয়ার জালে বার্সেলোনার ৪ গোল

স্পোর্টসে ডেস্ক

  ২১ অক্টোবর ২০১৮, ১০:২৬

ঘরের মাঠে সেভিয়ার বিপক্ষে বড় জয় পেয়েছে বার্সেলোনা।

রোববার ন্যু ক্যাম্পে ৪-২ গোলে সেভিয়াকে হারিয়ে লিগের শীর্ষস্থান পুনরুদ্ধার করলো বর্তমান চ্যাম্পিয়নরা। তিন ড্র ও এক হারের পর চতুর্থ ম্যাচে সাফল্য পেলো তারা।

ঘরের মাঠে ১ মিনিট যেতে না যেতেই সেভিয়ার জালে বল জড়ায় বার্সা। ফিলিপে কুতিনহো ডি বক্সের সামনে থেকে লিওনেল মেসির বাড়িয়ে দেয়া বল ডান পায়ের শটে জালে জড়ান।

১২ মিনিটের মাথায় লুই সুয়ারেসের লম্বা পাস ডান প্রান্ত থেকে বাঁ পায়ের বাঁকানো শটে ব্যবধান দ্বিগুণ করে নেন লিওনেল মেসি। ১৭ মিনিটের মাথায় ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন মেসি। তার জায়গায় মাঠে নামেন উসমান দেম্বেলে। এরপর অবশ্য প্রথমার্ধে আর গোল হয়নি।

বিরতির পর ৬৩ মিনিটে পেনাল্টি পায় বার্সা। পেনাল্টি থেকে গোল করে ব্যবধান ৩-০ করেন লুইস সুয়ারেজ। বল বিপদমুক্ত করতে গিয়ে সুয়ারেসকে ফাউল করেছিলেন সেভিলার গোলরক্ষক ভাকলিক।

৭৯ মিনিটে বার্সার ক্লিমেন্ট লেংলেট আত্মঘাতী গোল করে ব্যবধান কমান। ৮৮ মিনিটে ইভান রাকেটিচ গোল করলে ব্যবধান হয় ৪-১। আর ম্যাচের যোগ করা সময়ে সেভিয়ার লুইস মুরিয়েল আরও একটি গোল শোধ দেন।

এই জয়ের ফলে ৯ ম্যাচ থেকে ১৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে বার্সেলোনা। সমান ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে সেভিয়া রয়েছে তৃতীয় স্থানে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাঁচ গোল করে ভাইরাল মেসি পুত্র
রিয়াল-বার্সেলোনার কষ্টার্জিত জয়
ইংলিশ প্রিমিয়ার লিগসহ টিভিতে আজকের খেলা
মিয়ানমার থেকে আবারও ভেসে আসছে গোলাগুলির শব্দ
X
Fresh