• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

গেইলের পর লুইসও নেই ভারত সফরে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ অক্টোবর ২০১৮, ১৪:১০

ক্রিস গেইল ভারত আর বাংলাদেশ সফর থেকে সরে দাঁড়িয়েছিলেন আগেই। উপমহাদেশে খেলতে অস্বীকৃতি জানিয়েছেন তা ঠিক বলা যাবে না। বিশ্বকাপের জন্য প্রস্তুত হতেই নাকি এমন সিদ্ধান্ত গেইলের।

কিন্তু গেইলের পর ভারত সফরের অংশ হচ্ছেন না আরেক ওপেনার এভিন লুইস। যদিও লুইস ব্যক্তিগত কারণ দেখিয়ে ভারত সফরের দল থেকে সরিয়ে নিয়েছেন নিজের নাম।

শুধু ভারত সফরই নয়, উইন্ডিজ ক্রিকেট বোর্ড থেকে কেন্দ্রীয় চুক্তির জন্য ডাকা হলে সেটাও না করে দেন এই হার্ড হিটার ব্যাটসম্যান।

এই তালিকায় আছেন আরেক অল-রাউন্ডার আন্দ্রে রাসেলও। তিনিও ওয়ানডে দল থেকে সরিয়ে নিয়েছেন নিজের নাম। তবে টি-টোয়েন্টি সিরিজের দলে রয়েছেন তিনি।

ওয়ানডে স্কোয়াড:

জেসন হোল্ডার, ফাবিয়ান অ্যালেন, সুনিল অ্যামব্রিস, দেবেন্দ বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমেয়ার, শাই হোপ, মারলন স্যামুয়েলস, ওশানে থমাস, ওবেদ ম্যাকয়, আলঝারি জোসেফ, কিরন পাওয়েল, অ্যাশলে নার্স, কেমো পল, রভম্যান পাওয়েল ও কেমার রোচ।

টি-টোয়েন্টি স্কোয়াড:

কার্লোস ব্রেথওয়েট, ফাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, ওবেদ ম্যাকয়, অ্যাশলে নার্স, শেরফান রাদারফোর্ড, ওশানে থমাস, কেমো পল, খ্যারে পিয়েরে, কিরন পোলার্ড, রভম্যান পাওয়েল, দিনেশ রামদিন ও আন্দ্রে রাসেল।

আরও পড়ুন :

এমআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয় পাচ্ছেন জোফরা আর্চার!
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া
প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া
X
Fresh