• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

‘একদিন এই ট্রফি আমাদের ঘরে আসবে’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ অক্টোবর ২০১৮, ১৫:৪৬

‘আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ট্রফি ট্যুর’ এর অংশ হিসেবে চার দিনের সফরে বাংলাদেশে এসেছে ক্রিকেটের সবচেয়ে বড় মর্যাদার ট্রফিটি। পাকিস্তানের করাচি থেকে বর্তমানে ঢাকায় রয়েছে স্বপ্নের বিশ্বকাপ ট্রফি। আগামীকাল ট্রফিটি রাজধানীর যমুনা ফিউচার পার্কে রাখা হবে। সেখানে সবার জন্য উন্মুক্ত করা হবে এটি। শুক্রবার ১৯ অক্টোবর সিলেটে বিশ্বকাপ ট্রফিটি দেখানো হবে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ট্রফিটির কাছে যেতে পারবে ক্রীড়ামোদীরা। পরের দিন ২০ অক্টোবর শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রাখা হবে ট্রফিটি।

আজ বুধবার সকালে বিসিবির অ্যাকাডেমির সামনে ট্রফিটির আনুষ্ঠানিক উন্মোচন করেছেন বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। সাবেক অধিনায়কের সঙ্গে এসময় যোগ দেয় ইউনিসেফের তত্বাবধানে থাকা সুবিধাবঞ্চিত শিশুরা।

১৯৯৯ সালের প্রথমবারের মতো ক্রিকেট বিশ্বকাপে অংশ নিয়েছিল টাইগাররা। স্কটল্যান্ডের বিপক্ষে প্রথম জয়টি এসেছিল। ঐতিহাসিক দিনটিতে ম্যাচ সেরা হয়েছিলেন মিনহাজুল আবেদীন নান্নু।

বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যান অব দ্য ম্যাচ ট্রফি উন্মোচন করে বলেন, একদিন এই বিশ্বকাপ ট্রফি অবশ্যই আমাদের ঘরে আসবে ইনশাল্লাহ। এখন আমরা যে প্রক্রিয়ায় এগিয়ে যাচ্ছি অবশ্যই সামনের বিশ্বকাপে ভালো ফল আশা করি।

বিশ্বকাপ শব্দটাই অন্যরকম উল্লেখ করে নান্নু বলেন, এটা সব সময়ই উজ্জীবিত করে ইয়াং স্টারদের। আমার বিশ্বাস আগামী বিশ্বকাপে আমরা ভালো করব।

ট্রফি উন্মোচন শেষে আনুষ্ঠানিক ফটো সেশনে অংশ নেন বাংলাদেশ জাতীয় দলের সদস্যরাও। মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মিথুন, মোহাম্মদ সাইফুদ্দিন, আবু হায়দান রনি, নাজমুল অপু, আরিফুল হক, ফজলে রাব্বি এসময় উপস্থিত ছিলেন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে পাওয়া যাবে আইসিসি অনুমোদিত বাংলা ব্যাট
মিরপুর স্টেডিয়াম পরিদর্শন করলেন আইসিসির প্রতিনিধি দল
বিশ্বকাপের ভেন্যু পরিদর্শন করতে ঢাকায় আইসিসির পর্যবেক্ষক দল 
গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত নেতানিয়াহুর বিরুদ্ধে 
X
Fresh