• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মেসির অনুপস্থিতি ব্রাজিলের জন্য সুখবর: নেইমার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ অক্টোবর ২০১৮, ১২:১৪

আর্জেন্টিনা-ব্রাজিলের মধ্যে যে গভীর তিক্ততা ঠিক দলগুলোর সবচেয়ে বড় দুই তারকার ঘনিষ্ঠতা ততটাই বেশি। দীর্ঘদিন বার্সেলোনার হয়ে মাঠ মাতিয়েছেন লিওনেল মেসি ও নেইমার। আর্জেন্টাইন জাদুকরকে খুব সামনে থেকে দেখেছেন নেইমার নিজেই। মেসির ফুটবল শৈলীর কতটা ভক্ত তিনি সেটি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অনেক আগেই জানিয়েছেন। দুঃখজনক হলেও সত্য, ফুটবল দুনিয়ার সবচেয়ে বড় ম্যাচে এই দুই জনপ্রিয় তারকাকে একে অপরের বিপক্ষে দেখতে পারছে না ভক্তরা। কারণ আর্জেন্টাইন শিবির থেকে স্বেচ্ছায় বিরতিতে রয়েছেন মেসি।

ভক্তদের কষ্টটি নেইমার নিজেও বুঝেন আর তাই চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে নামার আগে মেসির অনুপস্থিতি নিয়ে কথা বলেছেন। তবে ফুটবলপ্রেমীদের মনে কষ্ট আসলেও ব্রাজিলের জন্য যে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী না থাকায় সুবিধা হয়েছে সেবিষয়টিও স্পষ্ট করেছেন সাম্বা অধিনায়ক।

ম্যাচে নামার আগে নেইমার বলেন, যারা ফুটবল ভালোবাসেন মেসি না থাকায় তারা কষ্ট পাবেন। তবে আমাদের জন্য অবশ্যই এটা সুসংবাদ।

আন্তর্জাতিক প্রীতি ম্যাচটি শুরু হবে মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১২টায়। নিয়মিত অধিনায়ক মেসি না থাকলেও তরুণ আর্জেন্টিনা দলকে ছোট করে দেখছে না পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

প্যারিস সেন্ট জামের্ইর (পিএসজি) এই ফরোয়ার্ড বলেন, আমরা কখনও আর্জেন্টিনাকে ছোট করে দেখি না। তাদের বেশ কয়েকজন অসাধারণ খেলোয়াড় রয়েছে।

জুভেন্টাসের হয়ে খেলা তরুণ তারকা পাউলো দিবালাকে নিজের পছন্দের খেলোয়াড় উল্লেখ করে নেইমার বলেন, আর্জেন্টিনার বর্তমান দলে দিবালা রয়েছেন। এমন ফুটবলারই আমি ব্যক্তিগতভাবে পছন্দ করি। তাই আমদেরকে বিশেষ খেয়াল রাখতে হবে।

সৌদি আরবের জেদ্দার কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি এখন আর্জেন্টিনা-ব্রাজিল মহারণের অপেক্ষায়।

আরও পড়ুন :

ওয়াই/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
পাঁচ গোল করে ভাইরাল মেসি পুত্র
মেসির ঝলকে মায়ামির জয়
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
X
Fresh