• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ভেস্তে গেল র‌্যামোসের হুংকার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ অক্টোবর ২০১৮, ০৯:৫৪

ইংল্যান্ডের বিপক্ষে নামার আগে সার্জিও র‍্যামোস হুংকার দিয়েছিলেন হ্যারি কেনকে রুখতে সব প্রস্তুতি নিয়ে ফেলেছেন তারা। যেমন কর্ম তেমন কাজ। ইংলিশ অধিনায়ক স্পেনের বিপক্ষে কোনো গোল করতে পারেননি। তবে কেন ছাড়াও ত্রি লায়ন্সরদের ফরোয়ার্ড লাইনে যে আর দুই ‘লায়ন’ রয়েছে সেটি হয়তো ভুলেই গিয়েছিলেন স্প্যানিশ দলপতি। কেনের দুই প্রান্তে থাকা রহিম স্টার্লিং আর মার্কাস র‌্যাশফোর্ড যে কতটা দুরন্ত তা প্রথমার্ধে হারে হারে টের পেয়েছে লুইস এনরিকের শিষ্যরা।

উয়েফা নেশনস লিগের ম্যাচে সোমবার রাতে ৩-২ গোলে ম্যাচ জিতে নিয়েছে কেনের দল। বিরতিতে যাবার আগেই নিজেদের মাঠে স্পেনের গোলকিপার ডেভিড গিয়া তিন তিনবার বোকা বনেছেন। স্টার্লিং দুটি (১৬, ১৮ মিনিট) ও র‌্যাশফোর্ড একটি (২৯ মিনিট) গোল করে এগিয়ে দেন সফরকারীদের। শেষের দুটি গোলের জন্য বল বানিয়ে দিয়েছিলেন কেন নিজেই।

দ্বিতীয়ার্ধে মাঠে ফিরে গোল করতে মরিয়া হয়ে উঠে। একের পর এক আক্রমণ চালাতে থাকলেও ইংল্যান্ডের শক্ত ডিফেন্স ভেদ করে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে পারছিল না স্বাগতিকতরা।

লিগ ‘এ’ গ্রুপ ফোরের এই ম্যাচের ৫৮তম মিনিটে গোল পায় স্পেন। কর্নার থেকে বল আসলে হেড করেন ডর্টমুন্ড স্ট্রাইকার প্যাকো আলকেসার। এরপর ম্যাচে ফেরার চেষ্টা অব্যাহত রাখে র‌্যামোস নেতৃত্বাধীন দলটি। কোনো ভাবেই সফলতা মিলছিলও না। অতিরিক্ত সময়ে সান্ত্বনা স্বরূপ আরেকটি হেডের মাধ্যমে গোল করেন র‌্যামোস নিজেই। এতে জয় নিয়ে মাঠ ছাড়ে গ্যারাথ সাউথগেটের শিষ্যরা।

আরও পড়ুন :

ওয়াই/ এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতালিয়ান ফুটবল সাম্রাজ্যে ইন্টার মিলান
টিভিতে আজকের খেলা
ক্রিকেট-ফুটবলকে টপকে দেশসেরার খেতাব অ্যাথলেটিকসের
ইনজুরি কাটিয়ে ফিরছেন বাংলার ফুটবলের রক্ষণসেনা
X
Fresh