• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ভারতীয় ক্রিকেটেও #মি টু আতঙ্ক

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ অক্টোবর ২০১৮, ২১:১৭

#মি টু শব্দটা ইতোমধ্যে তোলপাড় শুরু করেছে ভারতে। যার প্রভাব পড়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডেও। ভারত ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) প্রধান নির্বাহী রাহুল জোহরীর বিরুদ্ধে উঠেছে যৌন হয়রানির অভিযোগ।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে হ্যাশট্যাগ মি টু উল্লেখ করে রাহুল জোহরীর বিরুদ্ধে টুইট করেছেন তারই এক নারী সহকর্মী। গত শুক্রবার রাহুলের বিরুদ্ধে উঠে এমন অভিযোগ।

যদিও তাঁর প্রমাণ এখনও মেলেনি, তবুও তার যাওয়া হয়নি সিঙ্গাপুরে আইসিসি সভায়। তাঁর বদলে সভায় যোগ দিয়েছেন বিসিসিআই এর সাধারণ সম্পাদক অমিতাভ চৌধুরী।

রাহুল জোহরী বিসিসিআইয়ের প্রধান নির্বাহী পদে যোগ দেয়ার পূর্বে কাজ করেছেন বিভিন্ন মিডিয়ায়। সেসব মিডিয়ায়ও তিনি একের পর এক কুকর্ম করেন বলে অভিযোগ করেন তাঁর সহকর্মীরা।

তবে সবশেষ যে অভিযোগ এনেছেন তাঁর এক নারী সহকর্মী তাতে #মি টু উল্লেখ করে টুইট করে তিনি লেখেন, রাহুল জোহরীর দ্বারা যৌন হেনস্থার শিকার হয়েছেন।

ভারতীয় গণমাধ্যমের তথ্য অনুযায়ী, জোহরীর স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে তিনি তার প্রাক্তন নারী সহকর্মীকে বাড়িতে নিয়ে যান। অভিযোগকারী নারী তখন চাকরি খুঁজছিলেন। নাম প্রকাশে অনিচ্ছুক সেই নারী জানান, সুযোগ পেয়ে রাহুল তার কাপড় খুলে ফেলেছিলেন এবং তাকে যৌন সম্পর্ক স্থাপনে বাধ্য করেছিলেন।

এমন অভিযোগের কারণে এরইমধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ড জোহরীর কাছে ব্যাখ্যা চেয়েছেন ঘটনার।

আরও পড়ুন :

এমআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh