• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ব্রাজিলের বিপক্ষে কারা থাকছে আর্জেন্টাইন দলে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ অক্টোবর ২০১৮, ১৯:৩৩

আর্জেন্টিনা-ব্রাজিলের ম্যাচ মানে যে বাড়তি উন্মাদনা সেটা সবারই জানা। এই ম্যাচকে ঘিরে আগ্রহের কমতি থাকে না ছেলে, বুড়ো কারোরই। কারা খেলবে পছন্দের দলে সেটা নিয়ে শুরু হয় জল্পনা, কল্পনা।

আগামীকাল মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১২টায় অনুষ্ঠিত প্রীতি ম্যাচে মুখোমুখি হবে ব্রাজিল-আর্জেন্টিনা। ম্যাচটি অনুষ্ঠিত হবে সৌদি আরবের জেদ্দায়।

যদিও এটি নিছক প্রীতি ম্যাচ। তবুও দুই চিরপ্রতিদ্বন্দ্বী দলে উৎসাহের কমতি নেই। যে জন্য একাধিক রদবদলের খবর আর্জেন্টিনা দলে।

যদিও এই ম্যাচে খেলছেন না আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি সহ গঞ্জালো হিগুয়েইন, অ্যাঞ্জেল ডি মারিয়া ও সার্জিও আগুয়েরোরা। এদের দলে না থাকায় স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে- ছন্দে থাকা ব্রাজিলের বিপক্ষে খেলছেন কারা?

আর্জেন্টাইন গণমাধ্যমগুলোতে বলা হচ্ছে শুরুর একাদশে খেলতে দেখা যেতে পারে কয়েকজন নতুন মুখকে। গোল করার দায়িত্বে থাকতে পারেন পাওলো দিবালা, মাউরো ইকার্দি ও অ্যাঞ্জেল কোরেয়া। আর গোল পোস্টের দায়িত্ব পালন করতে পারেন সার্জিও রোমেরো।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: রোমেরো, সারাভিয়া, পেজ্জেল্লা, ওতামেন্দি, ত্যাগলিয়াফিকো, পারদেস, বাত্তাগলিয়া, লো সেলসো, দিবালা, ইকার্দি ও কোরেয়া।

আরও পড়ুন :

এমআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্রাজিল ফুটবল প্রধানের পদ ফিরে পেলেন রদ্রিগেজ
X
Fresh