• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

হোল্ডার তাণ্ডবে ভারতের ৫৬ রানের লিড

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ অক্টোবর ২০১৮, ১৪:০৮

দ্বিতীয় দিনের শেষ দিকে অজিঙ্কা রাহানে ও ঋষভ পন্থ যেভাবে থিতু হয়েছিলেন এতে বড় রানের লিড পাবে ভারত এমনটাই মনে হচ্ছিল। তবে দিনের তৃতীয় দিনের প্রথম দিকেই জেসন হোল্ডারের তাণ্ডব শুরু হয়। আজ রোববার রাহানেকে ব্যক্তিগত ৮০ রানে ফিরিয়ে দেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক। ওই ওভারেই দুই বল খেলে রানের খাতা না খুলেই মাঠ ছাড়তে হয় রবিন্দ্র জাদেজাকেও।

হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অন্যদিকে ফের নার্ভাস নাইন্টিতে আউট হন ঋষভ পন্থ। গ্যাব্রিয়েল শ্যাননের একটি বাউন্সার অফসাইডে ওড়াতে গিয়ে ধরা পড়েন এই উইকেট কিপার ব্যাটসম্যান। প্রথম টেস্টের মতো এবারও ৯২ রানেই থামতে হলো এই তরুণকে। সেইসময় ভারতের মোট সংগ্রহ ছিল ৭ উইকেট হারিয়ে ৩২২ রান।

ক্যারিবীয়দের থেকে মাত্র ১১ রানে এগিয়ে ছিল স্বাগতিকরা। এরপর সেই লিডটাকে আরও একটু বাড়িয়ে নিয়ে যান আর রবিচন্দ্রন অশ্বিন (৩৫)।

প্রথম টেস্টে খেলতে পারেননি ক্যারিবিয়ান দলপতি। দ্বিতীয় টেস্টে দলে ফিরে এসেই প্রথমে ব্যাটে মূল্যবান ৫২টি রান যোগ করেন। তারপর ভারতের ইনিংসে ৫ উইকেট তুলে নেন। অন্যদিকে ভারতের মাটিতে পঞ্চম ক্রিকেটার হিসেবে এই পেস অলরাউন্ডার অর্ধশতরান ও ৫ উইকেট দখল করলেন।

তৃতীয় দিন লাঞ্চ বিরতির আগে বিরাট কোহলির দলকে আটকে দেন ৩৬৭ রানে। ফলে প্রথম ইনিংসে মাত্র ৫৬ রানের লিড পেল রবি শাস্ত্রির শিষ্যরা।

আরও পড়ুন :

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া
প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া
ইনিংস হারের দ্বারপ্রান্তে ওয়েস্ট ইন্ডিজ
X
Fresh