• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘মেসি খেলুক আর না খেলুক আর্জেন্টিনাকে হারাতে চাই’

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ অক্টোবর ২০১৮, ১০:১১

আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচ মানে টানটান উত্তেজনা। এমন একটি ম্যাচে পরস্পরের মোকাবেলা করতে যাচ্ছে এই চিরপ্রতিদ্বন্দ্বী দল দু'টি। কেউ কাউকে ছাড়তে নারাজ। দুই পরাশক্তির লড়াইয়ে চোখ থাকবে পুরো ফুটবল বিশ্বের। মাঠের উন্মাদনায় সবচেয়ে বেশি উত্তেজনা ছড়ায় দক্ষিণ আমেরিকার এই দুই দলের লড়াই।

রাশিয়া বিশ্বকাপ থেকে দ্বিতীয় রাউন্ডে ছিটকে পড়ার পর আর্জেন্টাইনদের কোচিংয়ের দায়িত্ব পেয়েছেন লিওনেল স্কালোনি। ভারপ্রাপ্ত হিসেবে নিয়োগ পাবার পর ঢেলে সাজিয়েছেন পুরো স্কোয়াড। দলের সিনিয়র সব সদস্যদের বিশ্রামে পাঠিয়ে ডাকা হয়েছে অপক্ষোকৃত তরুণ সব ফুটবলারকে।

অন্যদিকে আলবিসেলেস্তেদের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসিও নিয়েছেন সাময়িক বিরতি। চলতি বছর জাতীয় দলের জার্সিতে না খেলার ঘোষণা দিলেও স্প্যানিশ ক্লাব বার্সেলোনা খেলা চালিয়ে যাচ্ছেন মেসি। রয়েছেন দুর্দান্ত ফর্মেও। পাঁচবারের ব্যালন ডি’ অর জয়ী এই ফরোয়ার্ডের সঙ্গে তাল মিলিয়ে কাতালান দলটির হয়ে খেলছেন ব্রাজিল দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ফিলিপে কুতিনহো।

আসন্ন এই ম্যাচকে সামনে রেখে কুতিনহো জানিয়েছেন, মেসির থাকা বা না থাকা বিষয় না, আর্জেন্টিনার বিপক্ষে জয় পাওয়াটাই মুখ্য।