• ঢাকা বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

হাসপাতাল থেকে ফিরে মেয়ের সঙ্গে সাকিবের হাস্যোজ্জ্বল ছবি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১০ অক্টোবর ২০১৮, ১৯:২১ | আপডেট : ১১ অক্টোবর ২০১৮, ০৮:৪১
‘আশা করছি সুস্থ হয়ে অতিদ্রুত ২২ গজে ফিরে আসবেন। অসুস্থ নামক শব্দটি আমাদের ভালোবাসার মাঝে কখনও বাধা হয়ে দাঁড়াতে পারবেনা।’  

‘ভাই আপনি হাসলে, হাসে বাংলাদেশ! আপনার হাসিতে মিশে আছে এক টুকরো বাংলাদেশ।’ 

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান নিজের অফিশিয়াল ফেসবুকে নিজের মেয়েকে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে ক্রিকেটপ্রেমীদের এমন কমেন্টে সয়লাব।

চলতি বছরের জানুয়ারিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে চোট পেয়েছিলেন সাকিব। বেশ কয়েকদিন ক্রিকেট থেকে বাইরে থাকলেও ব্যথানাশক ইনজেকশন নিয়ে চালিয়ে যান খেলা। একে একে নিদাহাস কাপ, আফগানিস্তান সিরিজ, ওয়েস্ট ইন্ডিজ সফর ও সর্বশেষ এশিয়া কাপের চারটি ম্যাচে অংশ নেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। 
 
আঙুলের সমস্যা বেড়ে যাওয়ায় এশিয়া কাপের মাঝ পথে দেশে ফিরে আসতে হয়। চিকিৎসকরা জানায়, বাম-হাতের কনিষ্ঠায় ইনফেকশন ধড়া পড়েছে। আর তাই একটি বেসরকারী হাসপাতালে ভর্তি হয়ে আঙুলের থেকে পুঁজ বের করতে হয়েছে ৩১ বছর বয়সী এই তারকার। 

ইনফেকশন কিছুটা নিয়ন্ত্রণে আসায় গেল শুক্রবার অস্ত্রোপচারের জন্য স্ত্রী শিশির ও মেয়ে আলায়না  অস্ট্রেলিয়া গমন করেন বাম-হাতি এই স্পিনিং অলরাউন্ডার।

পরীক্ষা-নিরীক্ষার পর অস্ট্রেলিয়ার বিখ্যাত অর্থোপেডিক সার্জন গ্রেগ হয় জানান, সব কিছু ঠিক আছে। আপাতত তিন মাস অস্ত্রোপচারের প্রয়োজন নেই। এই সময়ের মধ্যে ব্যথা কমে গেলে তখন বোঝা যাবে হাতে অস্ত্রোপচার লাগবে কি না।
 
মেলবোর্নের হাসপাতাল থেকে ফিরেই বাপ-বেটি হাস্যোজ্জ্বল একটি ছবি পোস্ট করেন সাকিব। এতে ভক্ত সমর্থকরাও প্রিয় তারকার সুস্থতা কামনা করেছে।

আরও পড়ুন : 

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়